Advertisement
০২ মে ২০২৪
Aishwarya Rai Bachchan

শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্ক তলানিতে, বচ্চনদের বাড়ি ছেড়ে বাপের বাড়িতেই থেকে গেলেন ঐশ্বর্যা!

নিজের ব্যক্তিগত জীবনকে রেখেছেন আড়ালেই। তবে ঐশ্বর্যা রাই বচ্চনের সঙ্গে যেন বচ্চন পরিবারের দূরত্ব ক্রমশ স্পষ্ট হচ্ছে সকলের কাছেই!

বাপের বাড়িতেই থাকছেন ঐশ্বর্যা রাই বচ্চন!

বাপের বাড়িতেই থাকছেন ঐশ্বর্যা রাই বচ্চন! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২৩ ১৪:৪৬
Share: Save:

গত কয়েক মাস ধরেই বচ্চন পরিবারের সঙ্গে নাকি তাল কেটেছে ঐশ্বর্যা রাই বচ্চনের। শোনা যায়, এমনিতেই শাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতা নন্দার সঙ্গে আদায়-কাঁচকলায় সম্পর্ক ঐশ্বর্যার। সেই কারণেই নাকি স্বামী অভিষেক বচ্চনের সঙ্গেও বেড়েছে দূরত্ব। তবে এই প্রথম নয়, ঐশ্বর্যার সঙ্গে বচ্চন পরিবারের সমীকরণ নিয়ে নানা রকম কথা আগেও শোনা গিয়েছিল। তবে ঐশ্বর্যা বরাবরই ব্যক্তিগত জীবনকে রেখেছেন আড়ালেই। কিন্তু পর পর এমন কিছু ঘটনা ঘটছে যার ফলে ঐশ্বর্যার সঙ্গে বচ্চন পরিবার বিবাদের জল্পনা যেন দিন দিন আরও জোরালো হচ্ছে।

বিগত বেশ কয়েক মাস ধরেই ঐশ্বর্যাকে হয় দেখা যাচ্ছে তাঁর মা বৃন্দা রাইয়ের সঙ্গে, নয়তো মেয়ে আরাধ্যার সঙ্গে। সম্প্রতি বচ্চন পরিবারের দীপাবলির পুজোতেও অংশ নেননি তিনি। বরং মেয়েকে নিয়ে ছুটি কাটাতে বেরিয়ে পড়েন অভিনেত্রী। এ বার বাপের বাড়ি থেকেই ছবি দিলেন ঐশ্বর্যা। সাধারণত সমাজমাধ্যমে খুব বেশি সক্রিয় নন তিনি। শুধুমাত্র নিজের জীবনের গুরুত্বপূর্ণ দিনগুলিতেই পোস্ট করতে দেখা যায় তাঁকে। সম্প্রতি প্রয়াত বাবা কৃষ্ণরাজ রাইয়ের জন্মদিন পালন করলেন অভিনেত্রী। সেখানেও মা এবং আরাধ্যার সঙ্গেই দেখা গিয়েছে তাঁকে। কিন্তু কোথাও দেখা মেলেনি অভিষেক বচ্চনের। গত কয়েক মাস ধরেই যেন ছাড়া ছাড়া তাঁরা। তবে কি এ বার বাপের বাড়িতেই রয়ে গেলেন অভিনেত্রী? না কি বাবার জন্মদিন উপলক্ষে গিয়েছেন বলেই বেশি দিন সময় কাটাচ্ছেন মায়ের সঙ্গে, সেই নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। তবে অভিষেকের সঙ্গে তাঁর দূরত্ব চোখে পড়েছে অনেকেরই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE