Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Twinkle Khanna on Deepika Padukone

‘চোখ বন্ধ করেই বিয়ের পিঁড়িতে বসুন’! দীপিকার প্রেমজীবন নিয়ে কটাক্ষের পাল্টা টুইঙ্কলের

বছর পাঁচেক আগে বিয়ে করেছেন। তার আগে আরও ছ’বছরের প্রেম। সব মিলিয়ে এক দশকের বেশি সময়ের সম্পর্ক। তবে রণবীর সিংহের সঙ্গে বাগ্‌দানের আগে নাকি একাধিক পুরুষের সঙ্গে ডেটে গিয়েছেন দীপিকা।

Twinkle Khanna defends Deepika Padukone’s casual dating revelation on Koffee With Karan 8

(বাঁ দিকে) দীপিকা পাড়ুকোন। টুইঙ্কল খন্না। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২৩ ১৯:২৭
Share: Save:

২০১৮ সালে ইটালিতে গাঁটছড়া বেঁধেছেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ। বিয়ের আগে বছর ছয়েক প্রেম তাঁদের। ২০১২ সালে সঞ্জয় লীলা ভন্সালীর ‘গোলিয়োঁ কি রাসলীলা রাম-লীলা’ ছবিতে কাজ করার সময় একে অপরের কাছাকাছি আসেন দীপিকা ও রণবীর। ওই ছবির সেটেই তাঁদের প্রেমের সূত্রপাত। শোনা যায়, ছবির সেটে নাকি রণবীরের কোলেও বসতে দেখা যেত দীপিকাকে। যদিও তখন জনসমক্ষে নিজেদের সম্পর্কে সিলমোহর দেননি রণবীর বা দীপিকা কেউই। তবে চলতি বছরের ‘কফি উইথ কর্ণ’-এর কফি আড্ডায় এসে রণবীর জানান, ২০১৫ সালেই নাকি দীপিকার সামনে বিয়ের প্রশ্ন রেখেছিলেন তিনি। সেই সময় থেকেই নাকি গোপনে প্রতিশ্রুতিবদ্ধ ছিলেন দীপিকা ও রণবীর। তবে দীপিকা জানান, রণবীরের সঙ্গে অঙ্গীকারবদ্ধ হওয়ার আগেও নাকি একাধিক পুরুষের সঙ্গে মেলামেশা করেছেন তিনি। দীপিকার এই মন্তব্যেই সমালোচনার ঝড় ওঠে সমাজমাধ্যমের পাতায়। রণবীরের সঙ্গে নাকি আদপে প্রতারণা করেছেন তিনি, রায় দেয় নেটাগরিকদের একাংশ। এ বার সেই বিতর্ক নিয়ে মুখ খুললেন অক্ষয় কুমারের স্ত্রী ও লেখিকা টুইঙ্কল খন্না।

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় লেখেন, ‘‘আপনি যদি দোকানে একটা সোফা কিনতে যান, আপনি তো বেশ কয়েকটা সোফায় বসে দেখবেন কোনটা আপনার পক্ষে সবচেয়ে বেশি উপযুক্ত! কিন্তু সেই সোফায় আপনি যার সঙ্গে বসবেন, তাঁকে নির্বাচনের ক্ষেত্রে বাছবিচার করার নাকি প্রয়োজন নেই!’’ টুইঙ্কল আরও লেখেন, ‘‘দীপিকার সিদ্ধান্ত থেকে অন্তত এই শিক্ষা নেওয়া উচিত যে, দেখেশুনে জীবনসঙ্গী নির্বাচন করলে রাজপুত্রের বেশে ব্যাঙকে বিয়ে করার হাত থেকে বেঁচে যাবেন!’’ টুইঙ্কলের ওই পোস্ট থেকেই স্পষ্ট, দীপিকার যুক্তির প্রতি পূর্ণ সমর্থন আছে তাঁর।

কফি আড্ডায় এসে দীপিকা জানান, রণবীরের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ার গোড়ার দিকে নাকি একে অপরের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ হননি তাঁরা। বরং সেই সময় অন্যদের সঙ্গেও মাঝেমধ্যে ডেটে গিয়েছেন তিনি। তবে এ কথা বলার পরেও দীপিকা এ-ও স্বীকার করেন যে, মনে মনে নাকি তিনি রণবীরকেই নিজের সঙ্গী হিসাবে মেনে নিয়েছিলেন। ‘কফি উইথ কর্ণ’-এর ওই পর্ব প্রকাশ্যে আসার পরেই দীপিকার চরিত্র নিয়ে শুরু হয় কাটাছেঁড়া। নিন্দার ঝড় বয়ে যায় সমাজমাধ্যমের পাতায়। এ বার এক বিশ্ববিদ্যালয়ের মঞ্চে মশকরার পাত্র পর্যন্ত হতে হয় দীপিকা ও তাঁর প্রেমজীবনকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE