Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Anushka Sharma-Virat Kohli

বিরাট-টিপ্পনী অনুষ্কার, বিশ্বকাপ হারতেই ভাইরাল অভিনেত্রীর মন্তব্য

অষ্ট্রেলিয়ার কাছে হারের পর গ্যালারি থেকে নীচে নেমে স্বামীকে উষ্ণ আলিঙ্গন করে ভরসা জোগান অভিনেত্রী। কিন্তু এই অনুষ্কাই রসিকতা করতে ছাড়েন না বিরাটকে নিয়ে!

বিরাটকে কটাক্ষ অনুষ্কার!

বিরাটকে কটাক্ষ অনুষ্কার! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২৩ ১৭:৫১
Share: Save:

তাঁরা যেন একে অপরের প্রতিচ্ছবি। তাঁদের দাম্পত্যের বয়স প্রায় ছ’বছর। ধীরে ধীরে আদর্শ দম্পতি হয়ে উঠেছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। রবিবার বিশ্বকাপের ফাইনালে মেয়ে ভামিকাকে নিয়ে মাঠে হাজির ছিলেন অভিনেত্রী। গ্লেন ম্যাক্সওয়েলের শটে অস্ট্রেলিয়ার জয় নিশ্চিত হতেই দু’হাতে মুখ ঢেকে ফেলেন অনুষ্কা। চোখে হাত দিয়ে কোনও মতে কান্না সামলাতে দেখা যায় তাঁকে। তার পর মুহূর্তে গ্যালারি থেকে নীচে নেমে স্বামীকে উষ্ণ আলিঙ্গন করে ভরসা জোগান অভিনেত্রী। কিন্তু এই অনুষ্কাই রসিকতা করতে ছাড়েন না বিরাটকে নিয়ে!

তাঁর খারাপ ফর্মের জন্য তো বটেই, বিরাটের ভাল পারফরম্যান্সের পরও সোশ্যাল মিডিয়ায় ব্যঙ্গ- বিদ্রুপের শিকার হচ্ছেন অনুষ্কা শর্মা। বিরাট ভাল ফল করতে না পরলে অনায়াসে দোষ দেওয়া হয় তাঁকে। বিরাট যখন ব্যাটেবলে জাদু দেখান, তখনই উড়ন্ত চুমু ছুড়ে দেন স্ত্রীর উদ্দেশে। তাতেও নানা মুনির নানা মত। প্রতিনিয়ত সমালোচনার মুখ পড়তে হয়েছে এই জুটিকে। কিন্তু এক মুহূর্তের জন্য একে অপরের সঙ্গ ছাড়েননি তাঁরা। তবে বিশ্বকাপ শুরু হওয়ার আগে স্বামী বিরাটের সঙ্গে একটি শোয়ে যান। সেখানেই স্বামীকে নকল করেন অভিনেত্রী। অনুষ্কা খানিক রসিকতা করেই বলেন, ‘‘উইকেট নিলে বোলারও অতটা উত্তেজিত হন না মাঠে, যতটা বিরাট মাঝে মাঝে উত্তেজিত থাকে।’’ শুধু নকল করেই থামেননি, বিরাটের মতো ছুটেও দেখান অনুষ্কা। বিশ্বকাপের মঞ্চে ভারতের হারের পর বিরাট-অনুষ্কার মজার এই ভিডিয়ো ফের ভাইরাল হল সমাজমাধ্যমের পাতায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE