Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Aishwarya Rai Bachchan

Aishwarya Rai-Alia Bhatt: আলিয়ার ‘গডফাদার’ কর্ণ, বার বার ভাল কাজের সুযোগ দিয়েছেন ওকে: ঐশ্বর্যা

‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ নতুন করে সেরা অভিনেত্রীর দৌড়ে এনে দিয়েছে আলিয়া ভট্টকে। তার পরেই তাঁকে সমালোচনায় বিঁধেছেন ঐশ্বর্যা রাই।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ জুন ২০২২ ২২:১১
Share: Save:

‘‘একটার পর একটা ভাল কাজের সুযোগ পেয়েছেন আলিয়া। এই সুযোগ তাকে দিয়েছেন কর্ণ জোহর। তাই আলিয়ার কাছে প্রতিষ্ঠা পাওয়া সহজ ছিল।’’— মুম্বই সংবাদমাধ্যমের কাছে এমনই দাবি ঐশ্বর্যা রাইয়ের। ‘ফ্যানি খান’ ছবির মুক্তিতে এসে এ কথা বলেছেন অভিষেক বচ্চনের ঘরনি।

মুম্বইয়ের আরও একটি বিনোদন মাধ্যমকে একই কথা বলেছেন ঐশ্বর্যা। সেখানে তিনি আরও বলেছেন, “আমি আলিয়াকে বলেছি, এটা ওর জন্য দারুণ ব্যাপার। কারণ প্রথম থেকেই কর্ণ তাকে যে ধরনের সমর্থন ও সুযোগ দিয়ে এসেছেন, তাতে খুব সহজেই আলিয়ার প্রতিষ্ঠা পাওয়া সম্ভব হয়েছে। এটা এক জন অভিনেতার কাছে খুবই আনন্দের, যখন সে জানতে পারে তার সামনে অনেক ভাল সুযোগ অপেক্ষা করে আছে।’’

‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ ছবির পর থেকেই ফের সেরা নায়িকার দৌড়ে আলিয়া। একের পর এক ছবিতে বলিষ্ঠ অভিনয়ে বলিউডে নিজের পাকাপাকি জায়গা করে নিয়েছেন মহেশ ভট্টের কন্যা। বিশেষত ‘গঙ্গুবাই’ আলিয়া যথেষ্ট প্রশংসিত সমালোচক মহলে। একে জনপ্রিয় পরিচালকের কন্যা, তাতে রণবীর কপূরের স্ত্রী আলিয়া। প্রশ্ন উঠছে, বলিউডের স্বজনপোষণকেই কি ফের এ ভাবে সামনে আনতে চাইলেন ঐশ্বর্যা? নাকি আলিয়ার লাগাতার সাফল্যে কোথাও ফুটছে ঈর্ষার কাঁটা? বচ্চন-বধূর মন্তব্যকে অবশ্য কটাক্ষ হিসেবেই দেখছেন রণবীর-ঘরনির অনুরাগীরা।

ঐশ্বর্যার বক্তব্যের একটি ভিডিয়ো প্রকাশ্যে আসতেই নেটমাধ্যমে আলিয়ার সমর্থনে মন্তব্যের বন্যা বয়ে যায়। এক অনুরাগী লেখেন, ‘আলিয়া তাঁর অভিনয় ক্ষমতা প্রমাণ করেছেন। ওঁর জায়গায় অন্য কোনও তারকা- সন্তান থাকলে তিনি আলিয়ার মতো অভিনয় করতে পারতেন কি না, তা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে। আলিয়া হয়তো সহজে সুযোগ পেয়েছেন, কিন্তু সেটাকে সহজ ভাবে না নিয়ে নিজেকে প্রমাণ করেছেন।’ আরও এক অনুরাগীর বক্তব্য, ‘কর্ণ জোহর বোকা নন যে, কিছু না ভেবেই তাঁর গুরুত্বপূর্ণ ছবিতে আলিয়াকে সুযোগ দেবেন। আলিয়ার ছবি ভাল ব্যবসা করেছে বলেই তিনি এই সুযোগ পেয়েছেন।’

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE