Advertisement
২০ এপ্রিল ২০২৪
Nysa Devgn at Beyonce’s concert

এক দিকে প্রিয় বন্ধু, অন্য দিকে চর্চিত প্রেমিক! বিলেতে বিয়ন্সের কনসার্টে হাজির কাজল-কন্যা

যথার্থ তারকাসন্তানের মতো জীবনযাপন অজয় দেবগন ও কাজলের কন্যা নিসা দেবগনের। কখনও নাইটক্লাবে, কখনও বলিপাড়ার পার্টিতে— হই-হুল্লোড়ের মাধ্যমেই জীবন উপভোগ করতে ভালবাসেন কাজল-কন্যা।

Image of Nysa Devgan.

বলিউড অভিনেতা অজয় দেবগন ও কাজলের মেয়ে নিসা দেবগন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লন্ডন শেষ আপডেট: ০৫ জুন ২০২৩ ২০:০৩
Share: Save:

বলিউডে পা রাখেননি এখনও। তার আগেই বলিপাড়ায় বেশ নামডাক তাঁর। ছবিতে না হলেও একের পর এক পার্টিতে মুখ দেখা যায় বলিউড অভিনেতা অজয় দেবগন ও কাজলের মেয়ে নিসা দেবগনের। এখন সবে ২০ বছরের তরুণী নিসা। এর মধ্যেই নিজের পরিচিতি তৈরি করে ফেলেছেন তিনি। তবে তা পেশার কারণে নয়, তাঁর জীবনযাপনের কারণে। পার্টি করতে খুব ভালবাসেন কাজল-কন্যা। ভবিষ্যতে পেশা হিসাবে অভিনয়কেই বাছবেন কি না, তা এখনও খোলসা করেননি তিনি। তবে এই মুহূর্তে জীবনকে উপভোগ করাই এক মাত্র লক্ষ্য নিসার। জীবনের অন্যতম ইচ্ছেপূরণ করতে সম্প্রতি লন্ডনে পাড়ি দিয়েছিলেন নিসা। সেখানে পপ তারকা বিয়ন্সের ‘রেনেসাঁ’ কনসার্টে দেখা মিলল তাঁর।

Image of Nysa Devgan And her friends.

লন্ডনে বন্ধুদের সঙ্গে পপ তারকা বিয়ন্সের কনসার্টে নিসা দেবগন। ছবি: সংগৃহীত।

এই মুহূর্তে ‘রেনেসাঁ ওয়ার্ল্ড ট্যুর’-এর ব্যস্ত হলিউডের পপ তারকা বিয়ন্সে। সম্প্রতি লন্ডনে পারফর্ম করলেন তিনি। সেই কনসার্টেই বন্ধুদের সঙ্গে হাজির ছিলেন নিসা দেবগন। এক দিকে তাঁর প্রিয় বন্ধু ওরহান ওরফে ওরি। অন্য দিকে, নিসার চর্চিত প্রেমিক বেদান্ত মহাজন। দু’জনের হাত ধরেই বিয়ন্সের কনসার্ট উপভোগ করলেন নিসা। কাজল-কন্যার পরনে ছিল ছাইরঙা একটি ক্রপ টপ, সঙ্গে রুপোলি রঙের ঝলমলে একটি স্কার্ট। মাথায় গোলাপি কাউবয় হ্যাট, হাতে সোনালি রঙের ছোট্ট ব্যাগ। ওরি, বেদান্ত এবং অন্যান্য বন্ধুদের সঙ্গে কনসার্টে গিয়ে একাধিক ছবিও তোলেন নিসা। সেই সব ছবি ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমের পাতায়। নিসা ও তাঁর বন্ধুদের সঙ্গে কনসার্টে হাজির ছিলেন ‘বেবি ডল’ খ্যাত গায়িকা কণিকা কপূরও। তাঁদের পোস্ট করা ছবি থেকেই স্পষ্ট, পপ তারকার কনসার্ট বেশ উপভোগ করেছেন সবাই।

এই একই কনসার্টে হাজির ছিলেন প্রিয়ঙ্কা চোপড়াও। বিয়ন্সের এই কনসার্টে প্রিয়ঙ্কার সঙ্গী ছিলেন তাঁর মা মধু চোপড়া ও বন্ধু তমন্না দত্ত। বিয়ন্সের একটি গানে নাচ করতেও দেখা যায় প্রিয়ঙ্কাকে। অন্য দিকে, প্রিয়ঙ্কার মা মধু চোপড়াকে দেখতে পেয়ে তাঁকে জড়িয়ে ধরেন হলিউড অভিনেত্রী সলমা হায়েক। তাঁকে জড়িয়ে ধরে গালে চুম্বনও এঁকে দেন সলমা। সমাজমাধ্যমে সেই সব ছবি পোস্ট করেছেন দেশি গার্ল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nysa Devgan Ajay Devgn Kajol Orry
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE