Advertisement
০৩ মে ২০২৪
Ajay Devgn on Amitabh Bachchan

নিজেই লাফান তিন তলা থেকে, সেটে সুরক্ষার ব্যবস্থা থাকলেও নেন না অমিতাভ! ফাঁস করলেন অজয়

অজয়ের দাবি, ইদানীং অ্যাকশন দৃশ্যে অভিনয় করা জলভাত হয়ে গিয়েছে। কারণ, সব রকম ব্যবস্থা সেটেই থাকে। যত সময় এগোচ্ছে, কাজ করা তত সহজ হচ্ছে। তা-ও কেন চোট পেলেন অমিতাভ?

Ajay Devgn reacts to Amitabh Bachchan\\\\\\\\\\\\\\\'s injury

অমিতাভের আহত হওয়ার ঘটনাটিকে দুর্ভাগ্যজনক এক দুর্ঘটনা বলে উল্লেখ করেন অজয়। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৩ ১৯:২৩
Share: Save:

হায়দরাবাদে ‘প্রজেক্ট কে’ ছবির সেটে গুরুতর আহত হয়েছেন অমিতাভ বচ্চন। অ্যাকশন দৃশ্যে অভিনয় করার সময় তাঁর পাঁজরের তরুণাস্থি ছিঁড়ে গিয়েছে। এরই সঙ্গে ছিঁড়েছে ডান পাঁজরের পেশি। অভিনেতা তাঁর ব্লগে জানিয়েছেন সপ্তাহান্তের সেই ভোগান্তির কথা। সেই ঘটনায় দুঃখপ্রকাশ করে নিজের মতামত ব্যক্ত করলেন অভিনেতা-পরিচালক অজয় দেবগন।

‘বিগ বি’-র ভোগান্তিকে নজির হিসাবেই উল্লেখ করেছেন অজয়। বললেন, “আমাদের কাজটা একই সঙ্গে খুব কঠিন এবং সহজ। আমরা কল্পনা করতে পারি না, মিস্টার বচ্চনের মতো অনায়াসে অ্যাকশন স্টান্ট করার কথা। কেরিয়ারের প্রথম দিকে যখন তিনি অ্যাকশন দৃশ্য শুরু করেছিলেন, তখন এত রকম সুরক্ষার বন্দোবস্ত ছিল না। আমার মনে পড়ছে, ‘মেজর সাব’-এর সেটেও চোট পেয়েছিলেন তিনি। আমাদের তিন তলার সমান উচ্চতা থেকে ঝাঁপ দিতে হয়েছিল। বলেছিলাম ওঁকে, দরকার নেই এটা করার। বডি ডাবলকে বলছি। কিন্তু অমিতাভ সেটি নিজেই করতে চেয়েছিলেন। এমনই তাঁর উৎসাহ।”

অজয় আরও জানান, ইদানীং অ্যাকশন দৃশ্যে অভিনয় করা জলভাত হয়ে গিয়েছে। কারণ, সব রকম ব্যবস্থা সেটেই থাকে। যত সময় এগোচ্ছে, কাজ করা তত সহজ হচ্ছে। অজয়ের কথায়, “এখন সেটে অ্যাম্বুল্যান্স থাকে। চিকিৎসকরা থাকেন। আমি কৃতজ্ঞ সেই কারণে। যত বয়স বাড়ছে অনেক কিছুর সুবিধা পাওয়া যাচ্ছে। তার পরও কি বিপদ হয় না?”

অমিতাভের আহত হওয়ার ঘটনাটিকে দুর্ভাগ্যজনক এক দুর্ঘটনা বলে উল্লেখ করেন। বললেন, “গাড়ি চালাতে জানলেও যে মাঝেমাঝে গাড়ি দুর্ঘটনার শিকার হয় মানুষ। ঠিক সে রকমই। কিছু ঘটনা আগে থেকে বোঝা যায় না।”

সুরক্ষার বন্দোবস্ত ছিল বলেই তড়িঘড়ি করে অভিনেতাকে হায়দরাবাদের এআইজি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর সিটি স্ক্যান করা হয়। বুকে বাঁধা রয়েছে ব্যান্ডেজ। ছবির শুটিং বন্ধ করেই আপাতত মুম্বইতে ফিরে এসেছেন অমিতাভ। অভিনেতা তাঁর ব্লগে লিখেছেন, ‘‘বুকে ব্যান্ডেজ করা হয়েছে। ডাক্তার বলেছেন বিশ্রাম করতে। হাঁটতে গেলে বুকে প্রচণ্ড ব্যথা হচ্ছে।’’

চোটের কারণে আগামী কয়েক সপ্তাহ বাড়িতেই থাকবেন অমিতাভ। তবে অনুরাগীদের আশ্বস্ত করে লিখেছেন, ‘‘ব্যথার জন্য ওষুধ খাচ্ছি। বাড়িতেই শুয়ে রয়েছি। কিন্তু প্রয়োজন মতো হাঁটাচলা করতে পারছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE