• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

লম্বা কেরিয়ারে কোনওদিন যা করেননি, আজ করলেন অক্ষয়!

main
অক্ষয়।

দীর্ঘ ফিল্মি কেরিয়ারে এর আগে কোনওদিনই এমনটা করেননি তিনি। অথচ এই প্রথম বার তাই করলেন অভিনেতা অক্ষয় কুমার। শুধু যে করলেন তাই নয়, নিজেই টুইট করে ভক্তদের জানালেন সে কথা। কী করলেন অক্ষয়?

রাখীবন্ধনের দিন যখন সারা দেশ বাড়িতেই উৎসব পালনে মেতেছেন ঠিক তখনই আজ সকালে নিজের টুইটারে অক্ষয়ের একটি পোস্ট।তাতেলেখা, “আসছে ‘রক্ষাবন্ধন’’। তাঁর আগামী ছবির নাম ‘রক্ষাবন্ধন’। ভাবছেন তো, ছবি সই করা থেকে ফার্স্ট লুক শেয়ার…এর মধ্যে প্রত্যেকটি কাজই তো আগে বহুবার করেছেন অক্ষয়, এতে নতুন কী?

আসলে, অক্ষয় খুব খুঁতখুঁতে। স্ক্রিপ্ট পছন্দ হতে বেশ সময় নেন তিনি। পরিচালকদের কালঘাম ছুটে যায়। হাজার হোক, ১০০ কোটির হিরো তিনি! কিন্তু এই ছবিটির গল্প শোনা মাত্রই এই প্রথম বার এক মুহূর্ত দেরি না করে হ্যাঁ বলে দেন তিনি। অক্ষয়ের কথায়: “আমার কেরিয়ার সব চেয়ে তাড়াতাড়ি সাইন করা ছবি এটি।” কেনএমনটা করলেন অক্ষয়? তাঁর সাফ জবাব, বোন অলকার জন্য। ভাইবোনের সম্পর্ক নিয়ে এই ইমোশনাল রাইড তিনি কোনওমতেই মিস করতে চাননি।

অলকা আর অক্ষয়ের সম্পর্ক যে বেশ ভাল তা ইন্ডাস্ট্রির সকলেরই জানা। অলকা একবার বলেছিলেন, অক্ষয়ের জন্যই নাকি ছোটবেলায় অনেক পার্টি মিস করতে হয়েছে তাঁকে। বাড়িতে বাবা-মা বলতেন, “কোথাও গেলে অক্ষয়কে নিয়ে যেও।” অক্ষয় যেতে চাইতেন না। বলতেন, “নিজের সুরক্ষার বন্দোবস্ত নিজেকেই করতে হবে।” অনেক পার্টি মিস হয়েছে ঠিকই, কিন্তু তাঁর আদরের রাজু (অক্ষয়ের ডাক নাম) যে অনেকটাই স্বাবলম্বী করে দিয়েছিল তাঁকে ওই ছোট্ট বয়সেই সে কথা বলেছিলেন অলকা।

আরও পড়ুন: বাড়ি বদলালেন দ্বারকানাথ, সেট বদলালো ‘কাদম্বিনী’​

আরও পড়ুন: সেই চা-কাকুকে রাখির কী উপহার পাঠালেন মিমি?

শোনা যাচ্ছে, আজই নাকি ‘বেল বটম’শুটের জন্য সপরিবার স্কটল্যান্ড পাড়ি দিয়েছেন অভিনেতা। তাই যদি সত্যি হয় তবে আনলক ডাউন পর্বে তিনিই প্রথম অভিনেতা যিনি দেশের বাইরে শুটে গেলেন।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন