Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Akshay Kumar

Akshay Kumar: পারিশ্রমিক শুনে চোখ কপালে বলিউডের, এক ছবিতেই অক্ষয় কুমার ঘরে তুললেন ৯৯ কোটি!

বছর কয়েক হল বলিউডে পারিশ্রমিকের অঙ্ক বাড়তে বাড়তে ১০০ কোটি ছুঁইছুঁই! প্রযোজকদের কাছে অভিনেতারা আকাশছোঁয়া দর হাঁকছেন। পেয়েও যাচ্ছেন এমন বিপুল টাকা। সেই দলেই সামিল অক্ষয় কুমার। বলিপাড়ায় শোনা যাচ্ছে, সাম্প্রতিক ছবিতে তাঁর পারিশ্রমিক ছিল ৯৯ কোটি টাকা!

১০০ কোটির পথে অক্ষয়ের পারিশ্রমিক!

১০০ কোটির পথে অক্ষয়ের পারিশ্রমিক!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২২ ১৮:৪০
Share: Save:

এক সময়ে কোটি টাকা পারিশ্রমিক শুনলেই গায়ে কাঁটা দিত বলিউড প্রযোজকদের। বছর কয়েক হল সেই অঙ্কই বাড়তে বাড়তে ১০০ কোটি ছুঁইছুঁই! অভিনেতারা আকাশছোঁয়া দর হাঁকছেন। পেয়েও যাচ্ছেন এমন বিপুল টাকা। সেই দলেই সামিল অক্ষয় কুমার। বলিপাড়ায় শোনা যাচ্ছে, সদ্য মুক্তিপ্রাপ্ত ‘বচ্চন পাণ্ডে’ ছবিতে তাঁর পারিশ্রমিক ছিল ৯৯ কোটি টাকা!

শোনা যাচ্ছে, প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা নিজেই অভিনেতার সঙ্গে আলোচনার পরে এই বিপুল অঙ্কের পারিশ্রমিক চূড়ান্ত করেন। এবং অক্ষয় নাকি কিছুটা ছাড় দেওয়ার পরে ৯৯ কোটি টাকার বিনিময়ে এই ছবিতে কাজ করতে রাজি হন! আপাতত বলিউডে সর্বোচ্চ পারিশ্রমিক যাঁদের পকেটে যায়, সেই বৃত্তেরই এক ‘খিলাড়ি’ অক্ষয়।

শুধু অক্ষয়ের বিপুল পারিশ্রমিক নয়, ‘বচ্চন পাণ্ডে’ ঘিরে আরও একটি খবরে সরগরম বলিপাড়া। শোনা যাচ্ছে, প্রেক্ষাগৃহে ছবি মুক্তি অনিশ্চিত হয়ে পড়ায় এক নামী ওটিটি প্ল্যাটফর্মে ছবির মুক্তি নিয়ে আলোচনা এগিয়েছিলেন প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা। ১৭৫ টাকার বিনিময়ে ‘বচ্চন পাণ্ডে’র ডিজিটাল মুক্তির চুক্তিও নাকি প্রায় পাকা হয়ে গিয়েছিল। ইতিমধ্যে কোভিড পরিস্থিতি অনেকটাই নিয়ন্ত্রণে চলে আসে। প্রেক্ষাগৃহের উপর বিধিনিষেধও শিথিল হয়ে যায়। সে কথা মাথায় রেখেই নাকি ১৭৫ কোটি টাকার সেই চুক্তি বাতিল করে দেন সাজিদ। সিদ্ধান্ত নেন, প্রেক্ষাগৃহেই মুক্তি পাবে ‘বচ্চন পাণ্ডে’।

কোভিডের জেরে যে সব ছবির মুক্তি ধাক্কা খেয়েছিল, তাদের অন্যতম ‘বচ্চন পাণ্ডে’। কথা ছিল জানুয়ারিতে মুক্তি পাবে ছবিটি। করোনা সংক্রমণ বৃদ্ধি এবং প্রেক্ষাগৃহ বন্ধ ও দর্শকসংখ্যায় রাশ টানার জেরে দিন পিছিয়ে যায়। শেষমেশ শুক্রবার, হোলি উপলক্ষে প্রেক্ষাগৃহে এসেছে ছবিটি। বক্স অফিসের হিসেব বলছে, প্রথম দিনে ছবিটি ব্যবসা করেছে ১৩ কোটি টাকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Akshay Kumar Sajid Nadiadwala New Releases
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE