পাঁচ দিনেই ‘মিশন মঙ্গল’ ছাড়িয়েছে ১০০ কোটির ঘর। রাকেশ ধবনের চরিত্রে অক্ষয় কুমারের চরিত্রও নেটিজেনদের সমালোচনা কুড়িয়েছে ইতিমধ্যেই। এরই মধ্যে খিলাড়ি কুমারের জন্য আরও এক সুখবর। জনপ্রিয়আমেরিকান ম্যাগাজিন ‘ফোর্বস’ প্রকাশিত বিশ্বের সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেতাদের তালিকা অনুযায়ী অক্ষয়ের স্থান চার নম্বরে। ২০১৮-র জুন থেকে ২০১৯-এর জুন পর্যন্ত ওই অভিনেতার অর্জিত পারিশ্রমিক ৬৫ মিলিয়ন ডলার, যা ভারতীয় মুদ্রায় দাঁড়ায় ৪৬৫ কোটি ৮৯ লক্ষ ৭২ হাজার ৫০০ টাকা।

‘ফোর্বস’ প্রকাশিত দশ জনের ওই তালিকায় ভারতীয় অভিনেতাদের মধ্যে একমাত্র জায়গা করে নিয়েছেন অক্ষয়। ওই তালিকারশীর্ষে রয়েছেন ডোয়েন ‘দ্য রক’ জনসন। ওঁর ব্যাঙ্কব্যালান্স ৮৯.৪ মিলিয়ন ডলার। দ্বিতীয় এবং তৃতীয় স্থানে রয়েছেন ‘অ্যাভেঞ্জার্স’ ক্রিস হেমসওয়ার্থ এবং রবার্ট ডাউনি জুনিয়র। তাঁদের প্রাপ্তমূল্য যথাক্রমে ৭৬.৪ মিলিয়ন এবং ৬৬ মিলিয়ন ডলার।

আরও পড়ুন- পরিণীতির এ কী অবস্থা? এমন ছবি পোস্ট করলেন কেন...

 

আরও পড়ুন-  প্রধান চরিত্রে ঋত্বিক, বড় পর্দায় নতুন রূপে ‘রাজলক্ষ্ণী ও শ্রীকান্ত’

 

২০১৭-তে প্রকাশিত ধনী অভিনেতার তালিকায় নাম ছিল কিং খান এবং ভাইজান সলমনের। বলিউড বাদশা শাহরুখ ছিলেন অষ্টম ধনী অভিনেতা, অন্যদিকে সল্লু মিয়াঁ ছিলেন নবম স্থানে। অক্ষয় কুমার ছিলেন দশ নম্বরে। দশ থেকে সোজাসুজি চার। বাদ পড়েছেন শাহরুখ-সলমন।

সব মিলিয়ে সময়টা যে বেশ ভালই যাচ্ছে জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা অক্ষয় কুমারের, তা বেশ ভালভাবেই আঁচ করা যাচ্ছে।