• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘ভুল করে’ জামিয়ার ছাত্রদের নিয়ে ব্যঙ্গাত্মক পোস্টে ‘লাইক’! ক্ষমা চাইলেন অক্ষয় কুমার

main
গ্রাফিক: তিয়াসা দাস।

বিতর্কে জড়ালেন অক্ষয় কুমার। টুইটার জুড়ে ট্রেন্ড উঠল ‘বয়কট অক্ষয়কুমার’, তাঁর কানাডিয়ান নাগরিকত্ব নিয়ে খোঁচা দিয়েও লেখা হল ‘#বয়কট কানাডিয়ান কুমার’।

ঠিক কী হয়েছিল? দেশ জুড়ে সংশোধিত নাগরিকত্ব আইন নিয়েপ্রতিবাদ আন্দোলন অব্যাহত। এরই মাঝে রবিবার বিকেলে দক্ষিণ দিল্লির জামিয়া মিলিয়া ইসলামিয়াবিশ্ববিদ্যালয় সংলগ্ন নিউ ফ্রেন্ডস কলোনিতে দিল্লি পুলিশ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ঢুকে ছাত্রছাত্রীদের উপরে চড়াও হয়। জামিয়ার ক্যাম্পাসের মধ্যে কেন্দ্রীয় লাইব্রেরিতে ছোড়া হয়কাঁদানে গ্যাস। অভিযোগ, শৌচাগারে ঢুকেও পড়ুয়াদের যথেচ্ছ পেটায় পুলিশ।

ডিজিটালের যুগে মুহূর্তে জামিয়া কাণ্ডের বিভিন্ন ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই দ্রুত গতিতে ভাইরাল হতে থাকে। ছাত্রছাত্রী থেকে নেটিজেনদের একাংশ পুলিশের নিন্দায় ফেটে পড়লেও দ্বিমত দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। এমনই এক জন টুইটার ব্যবহারকারী জামিয়ার ছাত্রছাত্রীদের ব্যঙ্গ করে একটি ভিডিয়ো শেয়ার করলে তাতে ‘লাইক’ দিয়ে দেন অক্ষয় কুমার। এর পরই নেট জুড়ে নিন্দার ঝড় ওঠে। বলিউডের নায়কঅক্ষয়ের মতো ব্যক্তিত্ব কী করে ছাত্রছাত্রীদেরকে পেটানোকে সমর্থন করেন, প্রশ্ন তোলেন অনেকেই। টুইটারে ওঠে ‘বয়কট অক্ষয়’ ঝড়।

 

যদিও এই ঘটনার পরেই অক্ষয় টুইটারে লেখেন, “ভুল করে লাইক করে ফেলেছি। স্ক্রল করছিলাম ফোন, তাতেই অসাবধানে লাইক পড়ে যায়। যখন ভুল বুঝতে পারি তখনই আনলাইক করে দিই। আমি কোনওভাবেই এ রকম কাজকে সমর্থন করিনা।” কিন্তু ততক্ষণে অক্ষয়ের লাইকের স্ক্রিনশট ভাইরাল। সোশ্যাল মিডিয়াতেও ঘুরে বেড়াচ্ছে হ্যাশট্যাগ বয়কট অক্ষয়।

আরও পড়ুন-এই সামান্য কারণে অক্ষয়-ক্যাটরিনার ব্লকবাস্টার ছবিতে অভিনয় না করার সিদ্ধান্ত নিলেন নিনা গুপ্ত!

আরও পড়ুন-প্রেমিকা মালাইকাকে সোশ্যাল মিডিয়ায় ট্রোল করলেন অর্জুন!

দেখুন অক্ষয়ের টুইট 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন