Advertisement
১৬ মে ২০২৪
Bollywood Scoop

বক্স অফিসে প্রতিদ্বন্দ্বী, তাই কি সানির সাফল্যে অনুপস্থিত অক্ষয়?

বহু বছর অভিনয়ে ফিরলেন সানি দেওল। ফিরেই ৫০০ কোটির ক্লাবে প্রবেশ। সাফল্য উদ্‌যাপন করলেন, এসেছিলেন বলিউডের তাবড় তারকারা। কী কারণে দেখ মিলল না অক্ষয়ের?

Akshay Kumar missing from Sunny Deol Gadar 2 success party here is the reason

(বাঁ দিকে) সানি দেওল। অক্ষয় কুমার (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৩ ১৫:৩১
Share: Save:

একই দিনে মুক্তি পায় দু’জনের ছবি। অক্ষয় কুমারের ‘ওএমজি ২’ ও সানি দেওলের ‘গদর ২’। দুটি ছবিই সিক্যুয়েল। অনেকেই ভেবেছিলেন, অক্ষয় কুমারের দাপটে খুব বেশি মাথা তুলতে পারবেন না সানি। তবে ছবিমুক্তির পর হল একেবারে উল্টো। বক্স অফিসে অক্ষয়ের ‘ওএমজি ২’ ব্যর্থ তেমনটা নয়, প্রায় ১০০ কোটির উপর ব্যবসা করেছে এই ছবি। তবে সানির ‘গদর ২’-এর দাপটের কাছে খানিক ম্লান এই ছবির উপস্থিতি। সম্প্রতি মায়ানগরীতে ‘গদর ২’-এর সাফল্যে উদ্‌যাপনের অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানেই উপস্থিত ছিলেন মায়ানগরীর ছোট-বড় প্রায় সব তারকা। এই দিন আমির খান, শাহরুখ খান, সলমন খানের মতো তারকা যেমন হাজির ছিলেন, তেমনই দেখা গিয়েছে সারা আলি খান, কার্তিক আরিয়ান থেকে কিয়ারা আডবাণীর মতো তরুণ প্রজন্মের তারকাদেরও। তবে এত সব তারকার ভিড়ে দেখা মিলল না শুধু অক্ষয় কুমারের।

গত বছর থেকে একের পর এক ফ্লপ অক্ষয়ের ঝুলিতে তবে মুখরক্ষা করছে ‘ওএমজি ২’। এত ঘন ঘন তাঁর ছবি করায় আপত্তি জানিয়েছেন একাংশ। তবে সে সব কথা কানে তোলেন না অক্ষয়। ব্যর্থতা তাকে থামিয়ে রাখতে পারবে না। উল্টো দিকে, সানি এক সময় অভিনয় ছেড়েই দেবেন ভেবেছিলে। কিন্তু অবশেষে তাঁর বড় পর্দায় প্রত্যাবর্তন। ফিরেই ছক্কা হাঁকালেন অভিনেতা। কানাঘুষো শুরু হয়, সানির সাফল্য ভাল চোখে নেননি অক্ষয়। সেই কারণেই ‘গদর ২’-এর সাফল্য অনুষ্ঠানে দেখা মেলেনি খিলাড়ি কুমারের। তবে আসল ব্যাপারটা কিন্তু অন্য। এই মুহূর্তে ‘স্কাই ফোর্স’ ছবির শুটিংয়ে লখনউতে রয়েছেন অভিনেতা। সেই কারণে যেতে পারেননি সে দিনের অনুষ্ঠানে। তবে সৌজন্য জানাতে ভোলেননি তিনি। সানিকে ফোন করে তার সাফল্যের জন্য অভিবাদন জানিয়েছেন অক্ষয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE