Advertisement
২২ ফেব্রুয়ারি ২০২৪
Rowdy Rathore 2

অক্ষয়ের কাজ কেড়ে নিলেন অন্য নায়ক! ‘রাউডি রাঠৌর’-এর দ্বিতীয় ভাগে রয়েছেন কোন অভিনেতা?

সময়টা ভাল যাচ্ছে না অক্ষয় কুমারের। তাঁর কাজ কেড়ে নিলেন অন্য এক অভিনেতা। নিজের ছবির দ্বিতীয় ভাগে বাদ পড়লেন খিলাড়ি।

Akshay Kumar replaced by Sidharth Malhotra in Rowdy Rathore 2

অক্ষয়কে হটিয়ে ‘রাউডি রাঠৌর’-এ কোন অভিনেতা? — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৩ ১৪:২৫
Share: Save:

২০১২ সালে রাউডি রাঠৌর হয়ে বড় পর্দায় আসেন অক্ষয় কুমার। দ্বৈত চরিত্রে দেখা গিয়েছিল বলিউডের খিলাড়িকে। এক দিকে চোর, অন্য দিকে, দুঁদে পুলিশ অফিসার। দুই অবতারে বড় পর্দা মাতিয়ে দেন অভিনেতা। এ বার এই ছবিরই সিক্যুয়েল থেকে বাদ দেওয়া হয়েছে তাঁকে। অক্ষয়ের জায়গা নিচ্ছেন অন্য এক অভিনেতা।

শোনা যাচ্ছে, এ বার রাউডি রাঠৌরের চরিত্রে দেখা যাবে অভিনেতা সিদ্ধার্থ মলহোত্রকে। এই মুহূর্তে রোহিত শেট্টির ইন্ডিয়ান পুলিশ ফোর্সের শুটিংয়ে ব্যস্ত অভিনেতা। সম্প্রতি সিদ্ধার্থকে তাঁর প্রায় প্রতিটি ছবিতে কখনও আর্মি অফিসার, কখনও গুপ্তচর, এমনই সব চরিত্রে দেখা গিয়েছে। সে কথা বিবেচনা করেই নাকি প্রযোজকের তরফ থেকে এই প্রস্তাব দেওয়া হয় অভিনেতাকে।

শোনা যাচ্ছে, ‘রাউডি রাঠৌর’-এর দ্বিতীয় ভাগে অভিনয় করতে রাজি হননি অক্ষয় কুমার। সেই কারণেই সিদ্ধার্থের কাছে যায় এই ছবির প্রস্তাব। শোনা যাচ্ছে, মাস দুয়েকের মধ্যেই ছবির শুটিং শুরু করে দেওয়ার কথা ভাবছেন নির্মাতারা। ইতিমধ্যেই প্রাথমিক পর্যায়ের কাজও শুরু হয়ে গিয়েছে। তবে সিদ্ধার্থের তরফ থেকে এখনও পর্যন্ত কোনও তথ্য মেলেনি। তবে অক্ষয় এই ছবির দ্বিতীয় ভাগে না থাকায় ক্ষুব্ধ অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE