Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Pushpa 2 : The Rule

‘পুষ্পা ২’-তে ও উঠবে কি ‘উ অন্তভা’ ঝড়? মুখ খুললেন সামান্থা

‘পুষ্পা: দ্য রাইজ়’ ছবির সাফল্যে বড় ভূমিকা পালন করেছে ‘উ অন্তভা’ গানটি। এ বার আসতে চলেছে এই ছবির দ্বিতীয় ভাগ, ফের ‘উ অন্তভা’য় ঝড় তুলবেন সামান্থা?

Samantha Ruth prabhu responded if she will be seen in allu arjun starrer pushpa 2

‘পুষ্পা ২’-তে উঠবে কি ‘উ অন্তভা’ ঝড়? মুখ খুললেন সামান্থা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ২১:৩৪
Share: Save:

৮ এপ্রিল অল্লু অর্জুনের জন্মদিনে মুক্তি পেল ‘পুষ্পা ২’-এর প্রথম পোস্টার। লাল টকটকে কপাল, গাল দু’টি আবার নীল। জোড়া ভ্রুর মাঝে জ্বলজ্বল করছে চন্দনের ফোঁটা। পরনে শাড়ি, গলায় লেবুর মালা, মুখে দাড়ি-গোঁফ— এ যেন এক অচেনা অল্লু। তবে প্রথম পোস্টার মুক্তির পর থেকে বিভিন্ন মহলে জল্পনা, গত বারের মতো এ বারও সামান্থার নাচে ঘায়েল হবে আসমুদ্রহিমাচল।

‘পুষ্পা: দ্য রাইজ়’ ছবির সাফল্যে বড় ভূমিকা পালন করেছে ‘উ অন্তভা’ গানটি। শুধু গানের কথা বা সুর নয়, দক্ষিণী নায়িকা সামান্থা প্রভুর নাচের আবেদনে উত্তাল কাশ্মীর থেকে কন্যাকুমারী। এর আগে নিজের কেরিয়ারে কোনও দিনও আইটেম নম্বর করতে দেখা যায়নি তাঁকে। এই গানের মাধ্যমেই আইটেমে হাতেখড়ি সামান্থার। তাতেই কেল্লাফতে। স্বাভাবিক ভাবেই আশায় রয়েছেন দর্শক, তা হলে কি ফের সামান্থাকে দেখা যাবে এই ছবির দ্বিতীয় ভাগে? ছবির সুরকার ডিএসপি উস্কে দেন জল্পনা। অবশেষে মুখ খুললেন সামান্থা।

দিন কয়েক আগেই পুষ্পা ২-এর সুরকার দেবী শ্রী প্রসাদ এই বিষয়ে ইঙ্গিত দেন। তিনি বলেন ‘‘প্রত্যেকে ‘পুষ্পা ২’-এর জন্য অপেক্ষা করছে। শুধু সিনেমাই নয়, এই ছবির গান নিয়েও সকলে উৎসাহিত।’’ তা হলে কি ‘উ অন্তভা’র তালে দেখা যাবে সামান্থাকে? সেই প্রসঙ্গে সুরকার দেবী শ্রী প্রসাদের উত্তর, ‘‘আমরা তো এখনও পর্যন্ত ‘উ অন্তভা’র নতুন ভার্সন নিয়ে সে ভাবে কিছু ভেবে উঠতে পারিনি।এখনই কিছু বলা সম্ভব নয়। আমদের আশা, প্রথম পর্বের থেকে দ্বিতীয় পর্ব আরও বেশি ভাল লাগবে দর্শকদের।’’ তার পর থেকেই জল্পনা, তা হলে কি ‘পুষ্পা’র দ্বিতীয় ভাগে ফিরছেন সামান্থা! সম্প্রতি এক সাক্ষাৎকারে এই জল্পনার অবসান ঘটিয়ে অভিনেত্রী বলেন, ‘‘না, আমি একেবারেই এই ধরনের কোনও আইটেম নম্বর করছি না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE