Advertisement
১৯ মে ২০২৪
Akshay Kumar

Akshay Kumar: বাজেট হিট, ছবি হিট, ১০০ দিন ধরে একটি ছবি করতে পারব না: সোজাসাপ্টা অক্ষয়

মজা করে বলা হয়, বলিউডের তিন খান একটি ছবি করতে যে সময় নেন, সেই একই সময়ে অন্তত ডজন খানেক ছবির শ্যুট সারেন অক্ষয়।

খুব অল্প সময়ে বেশি সংখ্যক ছবি করার জন্য অক্ষয়কে নিয়ে চর্চা কম নয়।

খুব অল্প সময়ে বেশি সংখ্যক ছবি করার জন্য অক্ষয়কে নিয়ে চর্চা কম নয়।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২২ ১৪:২৪
Share: Save:

বাজেট হিট, ছবি হিট— বক্তা অক্ষয় কুমার। তিনি মনে করেন, ছবি তৈরির জন্য বরাদ্দ খরচের হিসেব ঠিক থাকলেই বক্স অফিসে মিলবে সাফল্য। অক্ষয়ের কথায়, “আমি ভীষণ ভাবে বিশ্বাস করি বাজেট ঠিক থাকলেই ছবি সফল হবে। আমি কখনও অকারণে টাকা খরচ করি না। আমার সহকর্মীদের সময়ের মূল্য বুঝি। আমার মতে, আমি সময়কে শ্রদ্ধা করলে সময়ও আমাকে শ্রদ্ধা করবে।”

খুব অল্প সময়ে বেশি সংখ্যক ছবি করার জন্য অক্ষয়কে নিয়ে চর্চা কম নয়। মজা করে বলা হয়, বলিউডের তিন খান একটি ছবি করতে যে সময় নেন, সেই একই সময়ে অন্তত ডজন খানেক ছবির শ্যুট সারেন অক্ষয়। এ প্রসঙ্গে তিনি বলেন, “যে কোনও অভিনেতারই একটি ছবিকে ৪৫-৫০ দিনের বেশি দিন দেওয়া উচিত নয়। ওই নির্দিষ্ট সময়ের মধ্যে শ্যুট সেরে ফেলতে পারলে ছবির বাজেট ঠিক থাকবে। এই নির্দিষ্ট সময়ের মধ্যে শ্যুট সারতে পারলে ছবির বাজেট ঠিক থাকবে। আমি ১০০ দিন ধরে কোনও ছবির শ্যুট করতে পারব না।”

ব্যকরণ মেনে অভিনয়ে বিশ্বাসী নন অক্ষয়। কোনও একটি চরিত্র করার প্রস্তুতির জন্য দীর্ঘ সময় ব্যয় করতে চান না তিনি। তাঁর কথায়, “আমি নিজেকে ঘরে বন্ধ রেখে কোনও প্রস্তুতি নিতে পারব না। অভিনয় করব, বাড়ি চলে আসব।”

আপাতত একাধিক ছবি তাঁর ঝুলিতে। আগামী সপ্তাহে মুক্তি পাবে তাঁর ‘বচ্চন পাণ্ডে’। এ ছাড়াও ‘রাম সেতু’, ‘পৃথ্বীরাজ’, ‘রক্ষা বন্ধন’ –এর মতো ছবিতেও দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Akshay Kumar Actor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE