Advertisement
১১ মে ২০২৪
Akshay Kumar

দুই প্রজন্মকে বাঁধবে ‘রাম সেতু’, এপ্রিলে মুম্বইয়ে সেতুবন্ধন শুরু করবেন অক্ষয় কুমার

গত নভেম্বরেই অক্ষয় কুমার জানিয়েছিলেন, ২০২১-এর দীপাবলি উজ্জ্বল হবে শ্রীরাম মহিমায়। পরিচালক অভিষেক শর্মার ‘রাম সেতু’ ছবির মাধ্যমে।

অক্ষয় কুমার

অক্ষয় কুমার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২১ ২১:০৮
Share: Save:

গত নভেম্বরেই অক্ষয় কুমার জানিয়েছিলেন, ২০২১-এর দীপাবলি উজ্জ্বল হবে শ্রীরাম মহিমায়। পরিচালক অভিষেক শর্মার ‘রাম সেতু’ ছবির মাধ্যমে। বলিউড সূত্রে খবর, কথা রাখতে সেই ছবির শ্যুটিং শুরু হচ্ছে আগামী এপ্রিল মাসে। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অক্ষয় কুমার। খবরে সায় দিয়ে সম্প্রতি অক্ষয় ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। জানান, চিত্রনাট্য পড়ার কাজ চলছে। ছবিতে পরিচালকের সঙ্গে দেখা গিয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজ, নুসরত বারুচা এবং অভিনেতা স্বয়ং। বৈঠকে উপস্থিত ছিলেন প্রযোজক বিক্রম মলহোত্রও।

ঘনিষ্ঠ সূত্রের খবর, গোটা এপ্রিল মুম্বইয়ে টানা শ্যুট চলবে ‘রাম সেতু’র। তার পর দল পৌঁছে যাবে দেশের অন্য শহরে। এই মুহূর্তে দম ফেলার ফুরসত নেই খিলাড়ি কুমারের। ইতিমধ্যেই তাঁর ‘বেল বটম’ এবং ‘পৃথ্বিরাজ’-এর শ্যুট শেষ। অভিনেতা পৌঁছে গিয়েছেন রাজস্থানে। সেখানে শুরু হয়েছে ফারহাদ সমজির বহু প্রতীক্ষিত ছবি ‘বচ্চন পাণ্ডে’-র কাজ। এছাড়াও, হাতে রয়েছে রোহিত শেট্টির ‘সূর্যবংশী’, আনন্দ এল রাইয়ের ‘রক্ষা বন্ধন’, ‘আতরঙ্গী রে’-র মতো একাধিক ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Akshay Kumar ram setu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE