Advertisement
১৯ জুন ২০২৪
Akshay Kumar

‘সেলফি’র ব্যর্থতার পর বাতিল ‘দ্য এন্টারটেনার্স’ কনসার্টও, আরও অপ্রাসঙ্গিক অক্ষয়?

পর পর পাঁচটি ব্যর্থ ছবি। তার উপর এ বার বাতিল ‘দ্য এন্টারটেনার্স’-এর অনুষ্ঠানও। সত্যিই কি ফুরিয়ে এলেন বলিউডের ‘খিলাড়ি’?

Photograph of Akshay Kumar.

দেশে ব্যর্থ অক্ষয়ের ছবি, বিদেশে বাতিল শো। ছবি: সংগৃহীত।

শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৩৫
Share: Save:

চাপে রয়েছেন বলিউডের ‘খিলাড়ি’। কোনও মন্ত্রেই দর্শকের মন জয় করতে পারছেন না অভিনেতা অক্ষয় কুমার। গত বছর মুক্তি পাওয়া চারটি ছবিই মুখ থুবড়ে পড়েছিল বক্স অফিসে। ওটিটিতে মুক্তি পাওয়া ‘কাটপুতলি’ও হারিয়ে গিয়েছে গড়পড়তা ব্যর্থ ছবির ভিড়ে। চলতি বছরের প্রথম ছবি মুক্তি পেয়েছে ২৪ ফেব্রুয়ারি। বক্স অফিসে সেই ছবির পরিসংখ্যানও একেবারেই আশাব্যঞ্জক নয়। এর মধ্যেও আরও খারাপ খবর অক্ষয় কুমারের জন্য। আমেরিকায় বাতিল হল ‘দ্য এন্টারটেনার্স’-এর কনসার্ট। শোনা যাচ্ছে, টিকিট বিক্রি না হওয়ার জেরেই অনুষ্ঠান বাতিল করেছেন কর্তৃপক্ষ।

still from a video of The Entertainers.

৪ মার্চ আমেরিকার আটলান্টায় অনুষ্ঠান করার কথা ছিল ‘দ্য এন্টারটেনার্স’-এর। ছবি: সংগৃহীত।

আগামী মার্চ মাস থেকে উত্তর আমেরিকায় একাধিক জায়গায় লাইভ অনুষ্ঠান করার কথা ‘দ্য এন্টারটেনার্স’-এর। অক্ষয় কুমারের পাশাপাশি ‘দ্য এন্টারটেনার্স’ নামক এই দলে রয়েছেন দিশা পটানি, নোরা ফতেহি, মৌনী রায়, অপারশক্তি খুরানা, সোনম বাজওয়া, জ়ারা খানের মতো অভিনেতা-অভিনেত্রীরা। সঙ্গে রয়েছেন জসলীন রয়্যাল, স্টেবিন বেন এর মতো গায়ক-গায়িকারা। উত্তর আমেরিকার অ্যাটলান্টা, ডালাস, অরল্যান্ডো, ওকল্যান্ডের মতো বিভিন্ন জায়গায় পারফর্ম করার কথা ‘দ্য এন্টারটেনার্স’ দলের। সেই তালিকায় ছিল নিউ জার্সিও।

৪ মার্চ সেখানে পারফর্ম করার কথা ছিল তাঁদের। সম্প্রতি অনুষ্ঠানের প্রচারের জন্য সমাজমাধ্যমে একটি পোস্ট করেন অক্ষয়। সেই পোস্টে বাকি সব শহরের কথা উল্লেখ করলেও নিউ জার্সির কথা উল্লেখ করেননি ‘সেলফি’ অভিনেতা। শোনা যাচ্ছে, নিউ জার্সিতে নামমাত্র বিক্রি হয়েছে অক্ষয়ের অনুষ্ঠানের টিকিট। গোটা অনুষ্ঠান করতে যা খরচ, টিকিটের বিক্রিতে সেই খরচ উঠে আসবে না। এই যুক্তিতেই অনুষ্ঠান বাতিলের সিদ্ধান্ত নিয়েছেন কর্তৃপক্ষ।

তবে অন্য এক সূত্রের খবর, অনুষ্ঠানের বাতিলের নেপথ্যে রয়েছে অন্য কারণ। শোনা যাচ্ছে, নিউ জার্সির স্থানীয় প্রোমোটার টাকা মেটাতে পারেননি। তাই টিকিটের চাহিদা থাকা সত্ত্বেও বাধ্য হয়ে অনুষ্ঠান বাতিল করার সিদ্ধান্ত নিয়েছেন কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE