Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Al Pacino

সন্তানের জন্য প্রতি মাসে ২৫ লক্ষ টাকা দেবেন ‘গডফাদার’, আল পাচিনোর বান্ধবী মাতলেন উল্লাসে

চতুর্থ সন্তানের জন্য প্রতি মাসে ২৫ লক্ষ টাকা খোরপোশ দাবি করেন আল পাচিনোর বান্ধবী। দাবি মেনে নিতেই কার সঙ্গে পার্টি করলেন নুর?

Al Pacino girlfriend noor alfallah enjoys a fancy dinner in los angles after godfather actor agrees to pay 25 lakhs per month

আল পাচিনো-নুর আলফাল্লা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লস অ্যাঞ্জেলস শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২৩ ২০:৩৩
Share: Save:

হলিউডের কিংবদন্তি তারকা আল পাচিনো। ৮৩ বছরে ফের বাবা হয়েছেন অভিনেতা। গত জুন মাসে ২৯ বছরের বান্ধবী নুর আলফাল্লার কোলে এসেছে আলের চতুর্থ সন্তান। পু্ত্রের নাম রেখেছেন রোমান পাচিনো। নুরের সন্তানসম্ভবা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর থেকেই নাকি তাঁদের সম্পর্কে চিড় ধরেছে। অবশেষের নুরের মা হওয়ার এক মাসের মাথায় ভেঙে যায় আল ও তাঁর সম্পর্ক। সন্তানের স্বার্থে খোরপোশ দাবি করেন নুরও। সন্তানের জন্য মাসিক ২৫ লক্ষ টাকা খোরপোশ দাবি করেন নুর। সম্প্রতি বান্ধবীর দাবি মেনে নেন আল। তার পরই পার্টিতে মজেন অভিনেতার বান্ধবী নুর।

কয়েক মাস আগে খবর মিলেছিল, নিজের চতুর্থ সন্তানের মা নুরকে বিয়ে করার কোনও পরিকল্পনাই নেই আলের। সেই কারণেই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন। তবে নুর ও পুত্র রোমানের দায়িত্ব নিয়েছেন তিনি। রবিবার অভিনেতার বান্ধবীকে দেখা গেল তাঁর ভাই নাসেরের সঙ্গে। তাঁরা লস অ্যাঞ্জেলসের একটি বিলাসবহুল রেস্তরাঁয় দেখা গিয়েছে তাঁদের। হলিউডের খ্যাতনামী তারকারা আসেন যে রেস্তরাঁয়, সেখানেই দীর্ঘ ক্ষণ সময় কাটান নুর।

রোমান ও নুরকে মাস গেলে প্রায় ২৫ লক্ষ টাকা খোরপোশ দিতে হবে আলকে। তবে তার আগে এককালীন ৯১ লক্ষ টাকা দিতে হবে তাঁকে। সেখানেই শেষ নয়। ছেলের লেখাপড়ার খাতে নিয়মিত ১২ লক্ষ টাকা জমা দিতে হবে আলকে। তা ছাড়াও, বার্ষিক আয়ের উপর নির্ভর করে বছরের শেষে নুর ও রোমানকে প্রায় ৭৫ লক্ষ টাকা দেবেন হলিউড তারকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE