Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ নভেম্বর ২০২১ ই-পেপার

অ্যালেকের বন্দুকে গুলি ছিল জানতেনই না কেউ, মাশুল গুনল তরতাজা প্রাণ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৩ অক্টোবর ২০২১ ১৮:৫১
খালি ভেবেই শ্যুটিংয়ে বন্দুক চালিয়েছিলেন অ্যালেক।

খালি ভেবেই শ্যুটিংয়ে বন্দুক চালিয়েছিলেন অ্যালেক।

সবটাই ভুল। এবং তার মাসুল গুনল তরতাজা এক প্রাণ।
তদন্ত বলছে, খালি ভেবেই শ্যুটিংয়ে বন্দুক চালিয়েছিলেন অ্যালেক। ছবির সহকারী পরিচালকও অজান্তেই গুলিভরা বন্দুক দিয়ে ফেলেছিলেন অ্যালেক বল্ডউইনকে। অভিনেতাকে তিনি বলেছিলেন, সেই বন্দুক অনায়াসে ব্যবহার করা যাবে। এতে কারও কোনও ক্ষতির আশঙ্কা নেই। হলিউডি ছবির শ্যুটিংয়ে অনিচ্ছাকৃত মৃত্যুর তদন্তের পরে এমন তথ্যই দেওয়া হয়েছে আদালতকে।

ঘটনাচক্রে সেই ‘ফাঁকা’ বন্দুক থেকেই গুলি ছুটে নিহত হন ছবির ক্যামেরাপার্সন গালিনা হাচিন্স। আহত হন ছবির পরিচালক জোয়েল সুজা। ঘটনার সময়ে অ্যালেক যে পোশাক পরেছিলেন, তাতে রক্তের দাগ লেগেছিল। অভিনেতার সেই পোশাক পরীক্ষা করে দেখবেন তদন্তকারীরা। বন্দুক এবং অ্যালেকের ব্যবহৃত অন্য জিনিসপত্রও পরীক্ষা করে দেখা হবে। ঘটনাটির কোনও ফুটেজ পাওয়া যায় কি না, দেখা হচ্ছে তা-ও।

Advertisement

গুলি চলার সময়ে গালিনার পাশেই দাঁড়িয়েছিলেন তাঁর সহকর্মী মামি মিচেল। গুলি লেগে গালিনা লুটিয়ে পড়লে তিনিই চিকিৎসার সাহায্য চেয়ে ৯১১-এ ফোন করেন। মামি-র কথায়, “পেশাগত জীবনের শুরুতেই চলে গেলেন গালিনা। ভীষণ ভাল এক জন মানুষ ছিলেন তিনি।”

এই দুর্ঘটনা মানসিক ভাবে ভেঙেচুরে দিয়েছে অ্যালেককেও। গালিনার অকালে চলে যাওয়া মেনে নিতে পারছেন না তিনি। তাঁর স্বামী এবং সন্তানদের কথা ভাবাচ্ছে অভিনেতাকে। অ্যালেক জানিয়েছেন, তদন্তে পুলিশকে যথাসাধ্য সাহায্য করছেন তিনি।

আরও পড়ুন

Advertisement