Advertisement
০৫ মে ২০২৪
Ali Asgar

বাবা কোথায়, উনি তো তোমাদের ঠাকুমা! স্কুলে গেলেই শুনতে হত অলীর ছেলেমেয়েদের

নারী চরিত্রে অভিনয় করে লোক হাসান, তা-ই কি কাল হল অলী আসগরের সন্তানদের জীবনে? ছেলেমেয়ের মুখে নেতিবাচক অভিজ্ঞতা শুনে কেঁদে ফেললেন অভিনেতা।

‘দাদি কা বেটা’ বলে কটাক্ষ

‘দাদি কা বেটা’ বলে কটাক্ষ

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২২ ১৪:৩৫
Share: Save:

স্কুলে তাঁর ছেলে-মেয়েদের কত ঠাট্টাই না শুনতে হত। ওদের বলা হত ‘ঠাকুমার ছেলেমেয়ে’! যার জন্য নিজেকেই দায়ী করছেন কৌতুকশিল্পী অলী আসগর। ‘ঝলক দিখলা জা’-তে প্রতিযোগী হয়ে এসেছেন তিনি। এক বিশেষ পর্বে হাজির ছিল তাঁর সন্তানরাও। সেখানেই বাচ্চাদের এই অভিজ্ঞতার কথা শুনে কান্নায় ভেঙে পড়লেন অলী।

‘ঝলক দিখলা জা’র একটি নতুন প্রোমোতে অলীর পারফরম্যান্সের পাশাপাশি তাঁর বাচ্চাদেরও দেখানো হয়েছে। অলীকে সেখানে দেখা গিয়েছে স্কুলের পোশাকে। ‘স্ত্রী’ থেকে ‘মিলেগি মিলেগি’— টানা অভিনয় করে চলেছিলেন কৌতুকশিল্পী। তার পরই তাঁর দুই সন্তান অদা এবং নুয়ানের একটি ভিডিয়ো চালানো হয়েছিল যেখানে তারা তাদের বাবার জন্য এক আবেগপূর্ণ বার্তা ভাগ করে নিয়েছে। ভিডিয়োতে অদা বলেছে, “স্কুলের বন্ধুরা আমাদের উত্ত্যক্ত করত। বলত, আমাদের নাকি দু’জন মা! ‘দাদি কা বেটা’, ‘দাদি কি বেটি’, ‘বাসন্তী’, এই সব নামের ট্যাটু তৈরি করবে।”

‘কমেডি নাইটস উইথ কপিল’-এ ‘দাদি’ (ঠাকুমা), ‘দ্য কপিল শর্মা’ শোতে ‘নানি’ (দিদিমা) এবং ‘কমেডি সার্কাস’ শোতে ‘বাসন্তী’ চরিত্রে অভিনয় করতেন অলী। সব ক’টিই নারীচরিত্র। যার ফলে কটাক্ষের শিকার হতে হয়েছে তাঁর সন্তানদের। সেই ঘটনা জানতে পেরে হৃদয়বিদীর্ণ হয়ে যায় অভিনেতার। কী বলবেন বুঝে পান না।

তবে অদা জানায়, তাঁর বাবা তো নিজেকে নিয়েই রসিকতা করেন সারা ক্ষণ। যা অত্যন্ত প্রশংসনীয় বলেই তাঁর মনে হয়। বাবাকে নিয়ে সে এবং তার ভাই গর্বিত।তবে অলী এক সাক্ষাৎকারে আক্ষেপ করে বলেন, “কৌতুকাভিনেতা হিসেবে আমি এতটাই পরিচিত যে এটা একটা বোঝার মতো হয়ে দাঁড়িয়েছে। আমাকে অন্য কোনও ভূমিকার জন্য বিবেচনাও করা হয় না। লোকে ভাবে আমি বোধহয় অন্য চরিত্র করতে পারব না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ali Asgar Comedian
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE