Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sabyasachi Mukherjee

Alia Bhatt-Kangana Ranaut: আলিয়ার বিয়ের সাজের সঙ্গে মিল কঙ্গনার শাড়ির, সব্যসাচীকে ‘অলস’ বলে কটাক্ষ ভক্তদের

আলিয়া এবং কঙ্গনার শাড়ির রঙে, আর সুতোর কাজে মিল পেয়ে ব্যঙ্গ করতে ছাড়েননি অনেকে। দোষ দিয়েছেন পোশাকশিল্পী সব্যসাচীকেই। কেউ কেউ তাঁকে ‘অলস’ বলেও কটাক্ষ করেছেন। তাঁদের ধারণা, সব্যসাচী আজকাল বেশি খাটতে ভালবাসেন না, তাই একই ধরনের শাড়ি বানিয়ে তারকাদের সাজান।

আলিয়া ও কঙ্গনা

আলিয়া ও কঙ্গনা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২২ ১২:৪২
Share: Save:

আইভরি রঙের অরগ্যাঞ্জা শাড়ি। গোটাপট্টির কারুকাজের বদলে শাড়ি ও হাতে বোনা টিস্যু ওড়নায় সোনালি জরি ও চুমকির কাজ। বিয়ের প্রজাপতি আঁকা সোনালি ব্লাউজে। মাথায় ছিল তারকা পোশাকশিল্পী সব্যসাচীর নকশা করা ভেল। চুল খোলা। মাথার ওড়নায় গোটা গোটা রোমান হরফে লেখা ছিল, বিয়ের তারিখ। ১৪ এপ্রিল, ২০২২।

রণবীর কপূরের সঙ্গে বিয়ের দিন এমনই ভাবে সেজেছিলেন নববধূ আলিয়া ভট্ট। সব্যসাচীর পোশাকে সেজে ওঠা অন্যান্য বলি তারকাদের থেকে আলাদা হয়ে ওঠায় প্রশংসায় পঞ্চমুখ আলিয়ার ভক্তরা।

আলিয়ার বিয়ের সাজ

আলিয়ার বিয়ের সাজ

কিন্তু খেলা ঘুরে গিয়েছে তার পরেই। ফেসবুক-টুইটার-ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের স্মৃতি বেশ চৌকস। তারই প্রমাণ মিলল সম্প্রতি। ২০২০ সালে নিজের ভাইয়ের বিয়েতে কঙ্গনা রানাউত যে শাড়ি ও ব্লাউজে সেজেছিলেন, তার সঙ্গে মিল পেলেন অনেকেই। আলিয়া এবং কঙ্গনার ছবি পাশাপাশি রেখে তুলনা করা শুরু হয়েছে।

কঙ্গনাও সব্যসাচীর তৈরি শাড়ি পরেছিলেন। একই রঙের, একই সুতোর কাজ করা শাড়ি। যদিও আলিয়ার মতো তাঁর শাড়িতে প্রজাপতি আঁকা ছিল না। ফুল, পাতা দিয়ে সুতোর কাজ করা ছিল কঙ্গনার শাড়িতে। দু’জনের ব্লাউজও আলাদা ছিল। কঙ্গনার ক্ষেত্রে গলাবন্ধ। আলিয়ার ব্লাউজ বুকের উপরের অংশ পর্যন্ত কাটা।

কিন্তু রঙে, আর সুতোর কাজে মিল পেয়ে ব্যঙ্গ করতে ছাড়েননি অনেকে। দোষ দিয়েছেন পোশাকশিল্পী সব্যসাচীকেই। কেউ কেউ তাঁকে ‘অলস’ বলেও কটাক্ষ করেছেন। তাঁদের ধারণা, সব্যসাচী আজকাল বেশি খাটতে ভালবাসেন না, তাই একই ধরনের শাড়ি বানিয়ে তারকাদের সাজান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE