Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Alia Bhatt-Rekha

দেখা হতেই জড়িয়ে ধরে কানে কানে গোপন কথা! কী আলোচনা চলছে আলিয়া ও রেখার মধ্যে?

এক অনুষ্ঠানের রেড কার্পেটে দেখা দুই নায়িকার। দেখা হতেই একে অপরকে জড়িয়ে ধরলেন রেখা ও আলিয়া ভট্ট। দুই নায়িকার গালভরা গল্পের ভিডিয়ো ভাইরাল সমাজমাধ্যমে

Photograph of Alia Bhatt and Rekha.

লাল গালিচায় আলিয়াকে আদর রেখার। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৪০
Share: Save:

লাল গালিচায় সাদা শাড়ি পরিহিত দুই রূপসী। একে অপরের হাত ধরে হেঁটে আসছেন ক্যামেরার দিকে। আলোকচিত্রীদের জন্য দাঁড়ালেন বেশ কিছু ক্ষণ। ক্যামেরার ঝলকানির মধ্যেও দুই নায়িকার মুখে অমলিন হাসি। আলিয়া ভট্ট ও রেখা। এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আগে রেড কার্পেটে একসঙ্গে ধরা দিলেন বলিউডের দুই প্রজন্মের দুই জনপ্রিয় তারকা। তাঁদের রসায়নে মুগ্ধ অনুরাগীরা। ‘‘কী এমন কথা বলছেন ওঁরা দু’জনে!’’ প্রশ্ন কৌতূহলীদের।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানের জন্য সাদা শাড়িতে সেজেছিলেন আলিয়া ভট্ট। ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ ছবির পর থেকেই সাদা শাড়ির প্রতি আলিয়ার ঝোঁক বেশি। ঘটনাচক্রে এই অনুষ্ঠানে সঞ্জয় লীলা ভন্সালী পরিচালিত ছবির জন্য সেরা অভিনেত্রীর পুরস্কারও পান আলিয়া। অন্য দিকে, রেখার পরনে ছিল সাদা ও সোনালিরঙা ভারী সিল্কের শাড়ি, যা অভিনেত্রীর ‘সিগনেচার লুক’। আলিয়ার হাত ধরে লাল গালিচায় এলেন রেখা। ক্যামেরার ঝলকানির সামনেই তাঁকে জড়িয়ে ধরলেন ‘সিলসিলা’ খ্যাত অভিনেত্রী। গালে এঁকে দিলেন চুম্বন। আলিয়ার মুখে তখন লাজুক হাসি। দেখেই বোঝা গেল, আলিয়াকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন রেখা। রেড কার্পেটে গোটা সময়টাই আলিয়াকে সঙ্গে নিয়েই ছবি তুললেন তিনি।

এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানেই সেরা সম্ভাবনাময় অভিনেতার সম্মান পেলেন ‘কান্তারা’ খ্যাত পরিচালক ঋষভ শেট্টি। এই ছবিতে অভিনয় করার জন্যই স্বীকৃতি পান দক্ষিণী তারকা। সেরার পুরস্কার পেয়ে গর্বিত ও কৃতজ্ঞ তিনি, সমাজমাধ্যমের পাতায় লেখেন ঋষভ। অনুষ্ঠানে সেরা ছবির সম্মান অর্জন করেছে ‘দ্য কাশ্মীর ফাইল্‌স’। ছবির এই স্বীকৃতির কথা সমাজমাধ্যমে ঘোষণা করেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE