Advertisement
০২ মে ২০২৪
Alia Bhatt-Gal Gadot

মা হলেন আলিয়া ভট্ট, শুভেচ্ছাবার্তা এল স্বয়ং ‘ওয়ান্ডার ওম্যান’-এর কাছ থেকে

রবিবার রণবীর-আলিয়ার ঘরে কন্যাসন্তান আসার খবরে মাতোয়ারা গোটা বলিউড। এ বার আলিয়ার জন্য শুভেচ্ছা এল হলিউড থেকে।

আলিয়াকে শুভেচ্ছা জানালেন ‘ওয়ান্ডার ওম্যান’ খ্যাত গাল গ্যাডোট।

আলিয়াকে শুভেচ্ছা জানালেন ‘ওয়ান্ডার ওম্যান’ খ্যাত গাল গ্যাডোট। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২২ ১৪:৪২
Share: Save:

কপূর খানদানের নতুন সদস্যের আগমন। রণবীর-আলিয়ার ঘরে আলো করে লক্ষ্মী এল রবিবার। শুভেচ্ছাবার্তায় ভাসছেন নতুন বাবা-মা রণবীর-আলিয়া। বলিউডের হেন কোনও তারকা নেই, যাঁরা শুভেচ্ছা জাননি। এ বার আলিয়ার মা হওয়ার শুভেচ্ছাবার্তা এল হলিউড থেকে। অভিনেত্রীকে শুভেচ্ছা জানালেন ‘ওয়ান্ডার ওম্যান’ খ্যাত গাল গ্যাডোট। আলিয়ার হলিউডে অভিষেক হতে চলেছে ‘হার্ট অফ স্টোন’ ছবির মাধ্যমে। এই ছবিতে আলিয়ার সহ অভিনেত্রী হলিউডের এই নায়িকা।

আলিয়ার মা হওয়ার খবরে তিনি লেখেন, ‘‘অনেক শুভেচ্ছা।’’ পাশে জুড়ে দেন হৃদয়ের ইমোজি। আলিয়া মা হওয়ার পর নিজে তাঁর ইনস্টাগ্রামে লেখেন, ‘‘আমাদের জীবনের সেরা খবরটা এল— আমাদের সন্তান এসেছে, সে যেন এক আশ্চর্য মেয়ে, সদ্য অভিভাবক হয়ে আমরা শুভেচ্ছার বন্যায় ভাসছি! সকলকে রণবীর-আলিয়ার তরফ থেকে অনেক অনেক ভালবাসা।’’

রবিবার হাসপাতাল থেকে বেরোনোর সময় সাংবাদিকরা জি়জ্ঞেস করেন কার মতো হয়েছে নতুন অতিথি? এক গাল হেসে আলিয়ার শাশুড়িমা নীতু জবাব দেন, ‘‘আরে এখনই কী করে বলব! ও তো এখনও খুব ছোট। ভীষণ কিউট হয়েছে।’’ নীতুর কাছে সাংবাদিকরা এ-ও জানতে চান, ঘরে লক্ষ্মী এল, কেমন লাগছে আপনার? নীতু কপূর ছদ্মরাগ দেখিয়ে বলেন, ‘‘এটা কোনও প্রশ্ন হল! কেমন লাগবে? আমি ভীষণ খুশি হয়েছি। খুব আনন্দ পেয়েছি।’’

‘হার্ট অফ স্টোন’ ছবির শ্যুটিং চলাকালীন অন্তঃসত্ত্বা ছিলেন আলিয়া। তার মধ্যেই ভরপুর অ্যাকশনে ঠাসা এই ছবির শুটিং করেছেন আলিয়া। কেয়া ধওয়ানের চরিত্রে দেখা যাবে তাঁকে। আগামী বছর নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Gal Gadot Ranbir Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE