Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Kartik Aaryan

ঝড়ের গতিতে গাড়ি চালিয়ে শুটিংয়ে আতঙ্ক ছড়ালেন কার্তিক! প্রাণভয়ে চিৎকার কিয়ারার

চালক কার্তিক। গাড়িতে উঠে আতঙ্কের প্রহর গুণলেন আরোহীরা। হঠাৎ এত গতি বাড়িয়ে কোথায় নিয়ে গিয়ে ফেলছিলেন নায়ক? প্রাণভয়ে চিৎকার করে উঠলেন কিয়ারা।

হাতে স্টিয়ারিং পেয়ে হঠাৎ এতটা গতি বাড়িয়ে দেবেন নায়ক, কেউ ভাবতে পারেননি!

হাতে স্টিয়ারিং পেয়ে হঠাৎ এতটা গতি বাড়িয়ে দেবেন নায়ক, কেউ ভাবতে পারেননি! ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২২ ১৪:০৪
Share: Save:

গাড়ি চালাচ্ছেন না রকেট? গতি দেখে বোঝার উপায় নেই। আরোহীরা চিৎকার করছেন প্রাণভয়ে। তবে আত্মবিশ্বাসী কার্তিক আরিয়ান। আহমেদাবাদের রাস্তায় অন্যান্য গাড়িকে পাশ কাটিয়ে বিলাসবহুল এক গাড়ি ছুটিয়ে দিলেন তিনি। চালকের পাশের সিটে কিয়ারা আডবাণী। বলার চেষ্টা করছিলেন, ‘‘শোনো শোনো, এটা আমার জীবন...!’’ পিছনের সিটে দলের অন্যান্য সদস্য। ভয়ে মুখে বালিশ চেপে হরিনাম জপছেন আর এক জন। হাতে স্টিয়ারিং পেয়ে হঠাৎ এতটা গতি বাড়িয়ে দেবেন নায়ক, কেউ ভাবতে পারেননি।

হঠাৎ কী ব্যাপার? ইনস্টাগ্রামে ভাইরাল সেই ভিডিয়োর নীচে চলছিল জল্পনা। ছবির প্রচার নাকি? না। এখনও সময় আসেনি। জানা গেল, গুজরাতে ‘সত্যপ্রেম কি কথা’-র শুটিং করছেন কার্তিক-কিয়ারা। সেখানেই কাজের ফাঁকে একটু দম নিতে বেরিয়েছিলেন কলাকুশলী। যেন বাঁধনমুক্তির উল্লাস। রবিবার তাঁদের ঝুঁকির সেই অভিযান ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়।

সকাল সকাল সাদা নীলের জাম্পার আর সানগ্লাসে কার্তিক অবশ্য নির্বিকার। গাড়ির মধ্যে এপি ধিলনের গান চলছে জোরে, ‘সামার হাই’।

ভিডিয়োর নীচে নায়ক লিখেছেন, ‘‘আহমেদাবাদের মধ্যে একটা ব্যাপার আছে’’। সঙ্গে আগুন এবং মহাকাশযানের ছবি। যেন তাঁরা হারিয়ে গিয়েছেন অন্য পৃথিবীতে। অনুরাগীরা তার রেশ টেনে পাল্টা মন্তব্যে বললেন ‘‘আপনার মধ্যেই আসলে ব্যাপারটা রয়েছে!’’ কেউ কেউ আবার বললেন, ‘‘সাবধানে চালান।’’

সাজিদ নদিয়াদওয়ালা প্রযোজিত ‘সত্যপ্রেম কি কথা’ যে আসছে, তা চলতি বছর জুলাইতেই ঘোষণা করা হয়েছিল। পরিচালনায় সমীর বিদ্বানস। গত বছর ছবিটি নিয়ে ভাবনাচিন্তার সময় প্রাথমিক শিরোনাম রাখা হয়েছিল, ‘সত্যনারায়ণ কি কথা’। নাম বদলে পরে হয় ‘সত্যপ্রেম কি কথা’। ২০২৩ সালের জুলাই মাসে ছবিটি মুক্তি পাওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kartik Aaryan bollywood star Driving Ahmedabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE