Advertisement
০৩ মে ২০২৪
Sonu Sood

দুই হাতই বাদ পড়েছে, রাজু আলিকে নতুন হাত দিলেন ‘ত্রাতা’ সোনু

অসমের রাজু আলির দুই হাতই ছিল না। মাত্র তিন দিনের মধ্যে রাজুকে নতুন করে বাঁচার আশা দিলেন অভিনেতা সোনু সুদ।

ত্রাতা সনু

ত্রাতা সনু সৌজন্যে-ফেসবুক

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২২ ০৯:৩৩
Share: Save:

সিনেমার পর্দায় তিনি অনেক ক্ষেত্রেই দুর্ধর্ষ ভিলেন। বিন্দুমাত্র রেয়াত করেন না পর্দার নায়কদের। কিন্তু বাস্তব জীবনে যে সনু সুদই হিরো, এমনটাই মত তাঁর অনুরাগীদের। আর হবেন না-ই বা কেন? তার দৃষ্টান্ত বার বার তৈরি করেছেন অভিনেতা। করোনার সময় থেকে ধারাবাহিক ভাবে সাধারণ মানুষের সাহায্যে ছুটে গিয়েছেন সোনু। তাঁর এই উদার মনোভাবের কেউ কেউ প্রশংসা করেছেন। অন্য দিকে, কেউ কেউ আবার তির্যক মন্তব্যও করেছেন। তবে খুব বেশি প্রশংসা বা নিন্দা কোনও কিছুতেই কান দেননি, বরং নিজের কাজ করে গিয়েছেন। সোনুর নিজের স্বেচ্ছাসেবী সংস্থাও রয়েছে। এ বারও একই ভাবে সাহায্যের হাত বা়ড়িয়ে দিলেন সোনু। অসমের বাসিন্দা রাজু আলির দুটো হাত নেই। মাত্র তিন দিনের মধ্যে রাজুর হাতের বন্দোবস্ত করে দিলেন অভিনেতা!

সোনু নিজের ফেসবুক অ্যাকাউন্টে রাজুর সঙ্গে ছবি ভাগ করে নিয়ে লেখেন, ‘‘আমার কর্তব্য ছিল, পালন করলাম।’’ অভিনেতার এই ব্যবহার আরও এক বার মন জয় করল তাঁর অনুরাগীদের। সোনুর এই পোস্টের নীচে এক অনুরাগী লেখেন, ‘‘আপনি কলিযুগের ভগবান।’’ কেউ লেখেন, ‘‘সত্যিকারের হিরো সোনু সুদ’’, কারও কথায়, ‘‘বাস্তবের মসিহা।’’

খুব শীঘ্রই সোনুর ‘ফতেহ’ ছবিটি আসতে চলেছে। বছর খানেক ধরে এই ছবির উপর কাজ করছেন তিনি। ‘ফতেহ’ ছবির মাধ্যমে লেখক হিসেবে আত্মপ্রকাশ করবেন অভিনেতা। বাস্তব জীবন থেকে নেওয়া গল্পের উপর ভিত্তি করেই লেখা হচ্ছে এই ছবির চিত্রনাট্য। ছবির পরিচালনার দায়িত্ব রয়েছেন অভিনন্দন গুপ্ত। তিনি এর আগে ‘শমশেরা’, ‘বাজিরাও-মস্তানি’ ছবিতে সহকারী পরিচালক হিসাবে কাজ করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonu Sood Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE