Advertisement
১১ মে ২০২৪
Palak Muchhal

সাতপাকে বাঁধা পড়লেন ‘আশিকি ২’ ছবির সুরকার-গায়িকা মিথুন ও পলক

দীর্ঘ কয়েক বছর ধরেই লোকচক্ষুর আড়ালে প্রেম করছিলেন ‘আশিকি ২’ ছবির সুরকার-গায়িকা জুটি। অবশেষে সাতপাকে বাঁধা পড়লেন তাঁরা।

নবদম্পতি পলক-মিথুন।

নবদম্পতি পলক-মিথুন। সৌজন্যে-ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২২ ০৯:০৪
Share: Save:

রবিবার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন ‘আশিকি ২’ ছবির সুরকার-গায়িকা জুটি। স্বামী-স্ত্রী হলেন পলক মুচ্ছল ও মিথুন শর্মা। ৪ নভেম্বর থেকে শুরু হয়ে গিয়েছিল বিয়ের নানা অনুষ্ঠান। গায়েহলুদ থেকে মেহেন্দি— সব ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন পলক। রবিবার সন্ধ্যায় চারহাত এক হল দু’জনের। মুম্বইতে বিয়ে হলেও পলক-মিথুনের রিসেপশন হবে ইন্দোরে। দীর্ঘ কয়েক বছর ধরে চুপিচুপি প্রেম করেছেন মিথুন-পলক। অবশেষে পরিণতি পেল তাঁদের প্রেম।

‘আশিকি ২’ ছবিতে ‘চাহু ম্যায় ইয়া না’ গান হোক কিংবা ‘মেরি আশিকি’। প্রতিটি গানে যেন এই সুরকার-গায়িকা জুটির নেপথ্যের রসায়ন গভীর হয়েছে। কাজের সূত্রেই দেখা এই জুটির, ধীরে ধীরে গভীর হয় তাঁদের সম্পর্ক। অবশেষে সুরের বন্ধনে বাঁধা পড়লেন এই জুটি।বিয়ের পর ছবি শেয়ার করে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পলক লেখেন, ‘‘আজ থেকে সারা জীবনের জন্য আমরা একে অপরের হয়ে গেলাম, নতুন পথ চলা শুরু।’’ বিয়ের দিন লাল টুকটুকে লেহেঙ্গা হাতে লাল চূড়া, সাবেকি গয়নায় সাজেন গায়িকা। অন্য দিকে মিথুন পরেন বেজরঙা শেরওয়ানি, পলকের পোশাকের সঙ্গে রঙ মিলিয়ে পরলেন লাল স্টোল। নবদম্পতিকে শুভেচ্ছায় ভরিয়ে দেন সঙ্গীত জগতের তারকারা। যার মধ্যে রয়েছেন তুলসী কুমার, শান, দিব্যা খোসলা কুমার, জ্যাসলিন রয়্যাল-সহ একাধিক শিল্পী।

রবিবার বিয়ের পর মুম্বইতে সেখানকার বন্ধুবান্ধবের জন্য রিসেপশনের আয়োজন করেন পলক-মিথুন। সেখানে সন্ধ্যায় দেখা গেল সোনু নিগম, রুবিনা দিলায়েক, তাঁর স্বামী অভিনব শুক্ল-সহ একাধিক শিল্পীকে। অন্য দিকে ইন্দোরে পলকের বাড়িতে যে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে সেটাও বেশ জাঁকজমকপূর্ণ।হিন্দি ইন্ডাস্ট্রিতে মিথুনের শুরু ‘বস এক পল’ ছবির মাধ্যমে। প্রায় এক দশকেরও বেশি সময় কাটিয়ে ফেলেছেন তিনি। অন্য দিকে ‘আশিকি ২’ ছবির হাত ধরে বলিউডে অভিষেক পলকের। তার পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি গায়িকাকে। সঙ্গীতশিল্পী হওয়ার পাশাপাশি সমাজকর্মী হিসেবে নাম ডাক রয়েছে পলক মুচ্ছলের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Palak Muchhal Mithoon Sharma Wedding Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE