Advertisement
০১ মে ২০২৪
Alia Bhatt

রণবীর-আলিয়ার মেয়ের নাম প্রকাশ্যে, জানিয়েছিলেন অভিনেত্রী নিজেই

কপূর ও ভট্ট পরিবারে নতুন সূর্যোদয়, কন্যাসন্তানের পিতা হয়েছেন রণবীর-আলিয়া। একরত্তির কী নাম রাখলেন ‘রণলিয়া’?

আলিয়ার মেয়ের নামকরণ।

আলিয়ার মেয়ের নামকরণ। ফাইল-চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২২ ১০:৫৯
Share: Save:

রবিবার অপরাহ্নে এক ফুটফুটে কন্যাসন্তানের জন্ম দেন আলিয়া ভট্ট। চলতি বছর এপ্রিল মাসে অভিনেতা রণবীর কপূরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন আলিয়া। তার পর জুন মাসে তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসে। ৬ নভেম্বর কন্যাসন্তানের পিতা-মাতা হন আলিয়া-রণবীর। নতুন সদস্যের আগমনে খুশির হাওয়ার কপূর ও ভট্ট খানদানে। কিন্তু আলিয়ার কন্যা ভূমিষ্ঠ হওয়ার পর থেকে নতুন জল্পনা শুরু হয়েছে। একরত্তির নাম কী হতে চলেছে! তার আভাস আলিয়া বেশ কয়েকবার নিজেই দিয়েছিলেন।

প্রায় সাড়ে চার বছর আগে ‘গল্লি বয়’ ছবির প্রচারের সময়, রণবীর সিংহের সঙ্গে একটি রিয়্যালিটি শো-এর মঞ্চে যান অভিনেত্রী। সেখানে এক খুদে প্রতিযোগীকে তাঁর নামের বানান বলতে বললে, সেই খুদে আলমা সম্বোধন করে আলিয়াকে। সেই সময় মজার ছলেই আলিয়া বলেন, ‘‘আমার মেয়ে হলে আমি এই নামটা রাখব।’’ তার পর সময় বদলেছে, রণবীরের প্রেমে পড়েছেন আলিয়া। ২০২০ সাল থেকেই তাঁদের বিয়ের খবর শোনা যাচ্ছিল বিভিন্ন মহলে। তারও বছর খানেক পরে গঙ্গুবাঈ ছবির প্রচারের সময় এক সাক্ষাৎকারে আলিয়া জানান, তাঁর ও রণবীর কপূরের মেয়ে হলে তিনি ‘আইরা’ নাম রাখবেন। আলিয়া সেই সময় জানান, এই নামটি তাঁর পছন্দ। অভিনেত্রীর কথা অনুযায়ী, এই নামটি তাঁর রণবীর কপূরের নামের আদ্যক্ষর নিয়ে তৈরি। আলিয়া ও রণবীর দুজনেই বিভিন্ন সময় জানিয়েছিলেন তাঁদের কন্যাসন্তান পছন্দ। আলিয়ার পুরনো এই সাক্ষাৎকার পুনরায় ভাইরাল হচ্ছে নেটপাড়ায়।

কিন্তু ‘আইরা’ নামের মানে কী জানেন? এই নামের মানে, যে শ্রদ্ধেয়। এ বার দেখার, রণবীর-আলিয়া তাঁদের মেয়ের নাম আইরা রাখেন! না কি নতুন কোনও নাম দেওয়া হয় খুদে অতিথিকে। রবিবার হাসপাতাল থেকে বেরোনোর সময় আলিয়ার শারীরিক অবস্থার খবরও দেন শাশুড়ি মা নীতু কপূর। জানান, আলিয়া একদম ফিট। ভাল আছে। সব কিছু ভাল ভাবে হয়েছে। এখন অপেক্ষা খুদে অতিথির ‘বাস্তু’-তে প্রবেশের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Ranbir Kapoor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE