বাবা অর্থাত্ মহেশ ভট্টের সঙ্গে প্রথম কাজ। স্বভাবতই উত্তেজিত আলিয়া। শনিবার থেকে শুরু হল ‘সড়ক-২’-এর শুটিং। সোশ্যাল মিডিয়ায় সে ছবি শেয়ার করেছেন আলিয়া। এই ছবির মাধ্যমেই দীর্ঘ ২০ বছর পর ফের পরিচালনায় ফিরছেন মহেশ।

আলিয়া লিখেছেন, “ফিল্মের প্রথম দিনের শুটিং হয়ে গেল। বাবাই আমার পরিচালক। প্রথম দিন আমার শুটিং ছিল না। আর কয়েকদিনের মধ্যেই আমি শুটিং শুরু করব। ...এ যেন স্মৃতির পাহাড়ে ওঠার চেষ্টা। আমি নিশ্চিত চূড়ায় উঠব। যদি পড়েও যাই, আবার উঠে দাঁড়াব। একদম নতুন একটা জার্নি...।”

আলিয়া ছাড়াও সঞ্জয় দত্ত, পূজা ভট্ট, আদিত্য রয় কপূর, গুলশন গ্রোভারের মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ হতে চলেছে এই ছবি। ‘সড়ক-২’-এর চিত্রনাট্য সবার আগে নাকি পেয়েছিলেন গুলশন। সোশ্যাল মিডিয়ায় এ খবর জানিয়েছেন পূজা ভট্ট। সব কিছু ঠিক থাকলে আগামী বছরের ২৫মার্চ মুক্তি পাবে এই ছবি।

দেখুন, বিনোদনের নানা কুইজ

আরও পড়ুন, বিবাহবার্ষিকী সেলিব্রেট করলেন রাজ-শুভশ্রী, দেখুন ভিডিয়ো

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Today is Day 1 of Sadak 2. And that's my father, now also my director, holding the clap. I begin shoot in a few days and honestly, I’m petrified. I feel like a tiny mouse trying to climb a beautiful, immense, emotional mountain. I hope I make it to the top and if I fall I hope I’m able to get up again. It’s a tough climb but from everything I’ve seen and everything I’ve heard, I know every single step and misstep will be worth it! Here's to movies, family, dreams and starting out on a brand NEW journey! And what a journey it’s going to be!!!! 🌟🙏🌞

A post shared by Alia 🌸 (@aliaabhatt) on

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)