Advertisement
২৬ সেপ্টেম্বর ২০২২
Alia Bhatt

Alia Bhatt: অভিনয়ে প্রথম সারিতে, এ দিকে কলেজে পড়াই হয়নি আলিয়ার!

পড়াশোনা ভালবাসলেও কলেজজীবনে প্রবেশ করতে পারেননি এ সময়ের প্রথম সারির অভিনেত্রী আলিয়া ভট্ট।

অভিনয়ের জন্যই পড়াশোনা লাটে উঠেছিল আলিয়ার?

অভিনয়ের জন্যই পড়াশোনা লাটে উঠেছিল আলিয়ার?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২২ ২০:৩৩
Share: Save:

বর্তমানে বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের অন্যতম আলিয়া ভট্ট আসলে দশম শ্রেণি পাশ! নম্বরও পেয়েছিলেন ৭১ শতাংশ। তবুও উচ্চশিক্ষা অধরাই রইল। কারণটি ঠিক কী?

এক সাক্ষাৎকারে বিষয়টি খোলসা করেছিলেন ‘রাজি’-র নায়িকা। বাবা বলিউডের প্রযোজক মহেশ ভট্ট। মা অভিনেত্রী সোনি রাজদান। পরিবারের সকলেই ছবির জগতের মানুষ। তাই পড়াশোনায় আগ্রহ থাকলেও আড়াই বছর বয়স থেকে আলিয়ার ইচ্ছে ছিল অভিনয়ই করবেন। সেটিই তাঁর জায়গা।

যমনাবাই নরসি স্কুলে পড়তেন আলিয়া। কিন্তু পরে কেরিয়ার তৈরি করতে গিয়ে মাঝপথেই পড়াশোনা চুকে গেল। তাঁর বাড়ির লোকও সে নিয়ে গা করেননি। তাঁরাও ভাবতেন, স্কুল পাশ করাই যথেষ্ট। বাকি সময় অভিনয়ে দেওয়া উচিত। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির অডিশনের জন্য যখন ডাক পান আলিয়া, তখনও তিনি দ্বাদশ শ্রেণির পরীক্ষা দেননি। সেই সময়েই পড়াশোনায় ইতি। দশম শ্রেণিতে ফল ভাল হলেও আসলে তিনি স্কুলছুট, যে কথা অনেকেই জানেন না।

তবে বই পড়তে খুব ভালবাসেন নায়িকা। অবসরে বিভিন্ন বিষয় নিয়ে চর্চা চলতেই থাকে। তা ছাড়া সদ্য ‘ডার্লিংস’ ছবিটির প্রযোজনা করেছেন। এর নেপথ্যেও প্রস্তুতি ছিল জোরদার। তার পর সেরে এলেন হলিউডি অভিষেক-ছবি ‘হার্ট অব স্টোন’-এর কাজ।

আপাতত কোনও ছবির চুক্তিতে না গিয়ে কিছু দিন ঝাড়া হাত-পা সময় কাটাচ্ছেন ‘গঙ্গুবাঈ’। গর্ভে সন্তান। বিশ্রাম প্রয়োজন হবু মায়ের। তাঁর কাছে কাছে রয়েছেন স্বামী রণবীর কপূর।

আলিয়া এবং রণবীরকে শীঘ্রই ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে একসঙ্গে দেখা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.