Advertisement
১৬ জুলাই ২০২৪
Bollywood stars

সলমন থেকে আলিয়া-রণবীর বলিউড তারকারা একে একে মুম্বই ছেড়ে কোথায় চললেন?

স্ত্রী আলিয়া ভট্ট ও মেয়ে রাহা কপূরকে কোলে নিয়ে কালিনা বিমানবন্দরে ঢোকেন রণবীর কপূর। তার পর স্ত্রী ও মেয়েকে নিয়ে ছবিশিকারিদের ক্যামেরাবন্দি হন মহেন্দ্র সিংহ ধোনি। কিন্তু কোথায় যাচ্ছেন তারকারা?

alia bhatt ranbir kapoor salman khan flown off from mumbai here is the reason

(বাঁ দিকে) সলমন খান। রণবীর-আলিয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২৪ ১৫:১২
Share: Save:

রবিবার মধ্যরাত থেকেই মুম্বইয়ের কালিনা বিমানবন্দরে একের পর বলি তারকাদের আগমন। প্রথমেই দেখা যায় স্ত্রী আলিয়া ভট্ট ও মেয়ে রাহা কপূরকে কোলে নিয়ে বিমানবন্দরে ঢোকেন রণবীর কপূর। তার পর স্ত্রী ও মেয়েকে নিয়ে ছবিশিকারিদের ক্যামেরাবন্দি হন মহেন্দ্র সিংহ ধোনি। রাত আরেকটু বাড়তেই বিমানবন্দরে হালকা আসমানি নীল রংয়ের শার্ট ও জিন্স পরে দেখা যায় সলমন খানকে। এদের সকলের গন্তব্য স্থল ইতালি। অনন্ত অম্বানী এবং তাঁর বাগ‌্‌দত্তা রাধিকা মার্চেন্টের প্রাক্-বিবাহ অনুষ্ঠান পালিত হবে দ্বিতীয় বার। প্রথমটা হয়েছিল গুজরাতের জামনগরে। এ বার দ্বিতীয় পর্ব হতে চলেছে ইতালিতে। সেই অনুষ্ঠানেই যোগ দিতে যাচ্ছেন বলি তারকারাও।

alia bhatt ranbir kapoor salman khan flown off from mumbai here is the reason

রাধিকা মার্চেন্ট এবং অনন্ত অম্বানী। ছবি: সংগৃহীত।

জুলাইতে বিয়ে, তাঁর আগে জাঁকজমকপূর্ণ এই অনুষ্ঠান কোনও বিলাসবহুল হোটেলে নয়, আয়োজন করা হবে একটি জাহাজে। ২৮ থেকে ৩০ তারিখ— এই তিন দিন ধরে প্রাক্-বিবাহ অনুষ্ঠান চলবে অনন্ত এবং রাধিকার। প্রায় ৬০০ জন অতিথিকে নিয়ে দক্ষিণ-ফ্রান্স থেকে পাড়ি দেবে এই জাহাজ। চার হাজার কিলোমিটার পথ অতিক্রম করে ইতালিতে ফিরবে। দক্ষিণ ফ্রান্সের যে ক্রুজ়ে অনন্ত এবং রাধিকার প্রাক্-বিবাহ অনুষ্ঠান আয়োজন করা হবে, তা আদতে একটি ভাসমান প্রাসাদ। যে কোনও বিলাসবহুল হোটেলকে টেক্কা দিতে পারে এই ক্রুজ। কানাঘুষো শোনা যায়, রণবীর কপূর এবং আলিয়া ভট্ট— বলিউডের এই তারকা-দম্পতি নাকি অনন্ত এবং রাধিকার দ্বিতীয় প্রাক্-বিবাহ অনুষ্ঠানে পারফর্ম করতে পারেন। এছাড়াও নিমন্ত্রতি থাকছেন বলিউডের তিন খানের পরিবার।

১২ জুলাই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অনন্ত এবং রাধিকা। তার আগে পাজামা পার্টি করতেও দেখা গিয়েছিল অম্বানী পরিবারের হবু বধূ রাধিকাকে। পার্টিতে ছিলেন অনন্তও। রাধিকার পরনে ছিল সাদা রঙের রাতপোশাক, মাথায় রানির মুকুট। রাধিকার প্রিয় সইদের পরনে ছিল গোলাপি পোশাক। পার্টিতে হাজির ছিলেন বলি অভিনেত্রী জাহ্নবী কপূর, অভিনেত্রীর বিশেষ বন্ধু শিখর পাহাড়িয়া, ইশা অম্বানী, শ্লোক অম্বানীরা। তবে অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রাক্‌-বিবাহ অনুষ্ঠান যে প্রথমবারের অনুষ্ঠানকে ছাপিয়ে যাবে তা বলাই বাহুল্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE