Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Alia Bhatt

Ranbir-Alia Wedding: মণ্ডপে ঋষির ছবি, গাঁটছড়া বাঁধলেন কর্ণ, অবশেষে কপূর খানদানের বধূ হলেন আলিয়া

পরিবার, বন্ধুবান্ধব, আত্মীয় মিলিয়ে খুব কম সংখ্যক অতিথির উপস্থিতিতে বিয়ে সেরেছেন রণবীর-আলিয়া। আলিয়ার হাতে প্রথম মেহেন্দি পরিয়েছিলেন কর্ণ জোহর। বিয়েতেও রণবীর-আলিয়াj গাঁটছড়া বেঁধেছেন পরিচালকই। পরিবারের আশীর্বাদ ও বন্ধুবান্ধবের শুভেচ্ছা-ভালবাসায় মুড়ে অবশেষে দম্পতি হয়েই গেলেন বলিউডের চর্চিত তারকা-জুটি! 

বিয়ে হল আলিয়া-রণবীরের

বিয়ে হল আলিয়া-রণবীরের

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২২ ১৭:০৪
Share: Save:

বৈশাখী লগ্নে সাতপাক ঘুরলেন রণবীর কপূর এবং আলিয়া ভট্ট। বলিউড পেল আরও এক দম্পতি। ‘মিস্টার অ্যান্ড মিসেস কপূর’। গায়ত্রী মন্ত্র উচ্চারণ করে হিন্দুমতে স্বামী-স্ত্রী হলেন ‘ব্রহ্মাস্ত্র’ ছবির নায়ক-নায়িকা। খুব তাড়াতাড়ি প্রকাশ পাবে বর-বধূ বেশে তাঁদের প্রথম ছবি।

বিকেল ৩টে নাগাদ সাতপাক ঘুরেছেন রণবীর-আলিয়া। তাঁদের সাতপাকের সঙ্গে গায়ত্রী মন্ত্র পড়েছেন চার জন পুরোহিত। বিয়ের মণ্ডপে রণবীরের প্রয়াত বাবা, অভিনেতা ঋষি কপূরের একটি ছবি টাঙানো হয়েছিল। তারই সামনে শপথ গ্রহণ করলেন বর-কনে।

সন্ধ্যা ৭টায় সংবাদমাধ্যমের সামনে আসবেন নবদম্পতি। বাইরে দাঁড়িয়ে থাকা সাংবাদিকদের জন্য এর আগেই মিষ্টি পাঠিয়ে দিয়েছিলেন কপূর এবং ভট্ট পরিবার।

পরিবার, বন্ধুবান্ধব, আত্মীয় মিলিয়ে খুব কম সংখ্যক অতিথির উপস্থিতিতে বিয়ে করলেন রণবীর-আলিয়া। আলিয়ার হাতে প্রথম মেহেন্দি পরিয়েছিলেন কর্ণ জোহর। বিয়েতেও রণবীর-আলিয়ার গাঁটছড়া বেঁধেছেন পরিচালকই। সকলের আশীর্বাদে বিবাহ সম্পন্ন হল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Ranbir Kapoor Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE