• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পদ্মশ্রী পাওয়ায় কঙ্গনাকে ফুল পাঠালেন আলিয়া, ব্যঙ্গ করে সমালোচিত রঙ্গোলী

kangana
বাঁ দিকে আলিয়া এবং ডান দিকে দিদি রঙ্গোলীর সঙ্গে কঙ্গনা।

বিতর্ক আর রঙ্গোলী চান্ডেল যেন সমার্থক হয়ে উঠেছে। আবারও শিরোনামে অভিনেত্রী কঙ্গনা রানাউতের দিদি রঙ্গোলী। এ বার অভিনেত্রী আলিয়া ভট্টকে ‘হাসির খোরাক’ বানিয়ে নেটিজেনদের বিরাগভাজন হলেন তিনি।

দু’দিন আগে পদ্মশ্রী সম্মানে ভূষিত হয়েছেন কঙ্গনা। শুভেচ্ছা জানাতে কঙ্গনার বাড়িতে ফুলের স্তবক পাঠিয়েছিলেন আলিয়া ভট্ট। বাহারি রঙের গোলাপ, আর তাতে একটা ছোট্ট নোট...‘পদ্মশ্রীর জন্য শুভেচ্ছা... ইতি আলিয়া ভট্ট’। সেই স্তবকের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে কঙ্গনার দিদি রঙ্গোলী লেখেন, “এই যে সবাই দেখুন, কঙ্গনাকে ফুল পাঠিয়েছেআলিয়া। কঙ্গনার কী অনুভূতি হচ্ছে আমার জানা নেই। কিন্তু আবার খুব মজা লাগছে।” সঙ্গে হাসির ইমোজি। এই মন্তব্য যে আদপে তির্যক, তা বুঝতে অসুবিধে হয়নি টুইটারেত্তিদের। আলিয়া আর কঙ্গনার নিজেদের মধ্যে সম্পর্ক খুব একটা যে মধুর নয়, তা মোটামুটি ইন্ডাস্ট্রির সকলেরই জানা। এর আগে বহুবার প্রকাশ্যে আলিয়াকে কটু মন্তব্য করেছেন কঙ্গনা। এমনকি ‘আলিয়া কর্ণ জোহরের হাতের পুতুল’ এ কথাও শোনা গিয়েছে কঙ্গনার মুখ থেকে। শুধু তাই নয় ‘গাল্লি বয়’তে আলিয়ার অভিনয় আহামরি নয়- এ কথাও বলেছেন কঙ্গনা। যদিও আলিয়া কোনওদিনই পাল্টা কিছু বলেননি। তাঁর জবাব চাওয়া হলে বারেবারেই ‘নো কমেন্টস’ বলে এড়িয়ে গিয়েছেন।

আরও পড়ুন-‘কার্তিককে আমার বিছানায় দেখতে পেলে অবাক হব না’, বললেন পূজা বেদীর মেয়ে

কঙ্গনা পুরস্কার পাওয়ার পরে ভদ্রতার খাতিরে ফুলও পাঠিয়েছেন ‘রাজি’র অভিনেত্রী। তা সত্ত্বেও যে ভাবে আলিয়াকে নিয়ে ব্যঙ্গ করেছেন রঙ্গোলী, তা আলিয়া ফ্যানেরা একেবারেই ভালভাবে নেননি। রঙ্গোলীর ওই পোস্টে এসেছে হাজারও নেগেটিভ মন্তব্য। একজন লিখেছেন, “কেউ বন্ধুত্বের হাত বাড়ালে তাঁকে সম্মান করা উচিত। এ রকম ব্যবহার আলিয়ার প্রাপ্য নয়।”

দেখুন রঙ্গোলীর টুইট 

 

আর একজনের মন্তব্য, “সারাজীবন এমনই খারাপ থেকে যাবে তুমি রঙ্গোলী? আলিয়া তোমার থেকে অনেক ভাল। ওর মন বড়। একটু ভাল হওয়ার চেষ্টা কর।” যদিও এ ব্যাপারে এখনও কোনও মন্তব্য করেননি কঙ্গনা।

আরও পড়ুন-মধ্যরাতে জন্ম নিল নুসরত-নিখিলের ‘সন্তান’

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন