Advertisement
২৫ জুন ২০২৪
Ranbir Kapoor

Ranbir Kapoor: আলিয়া এখন আমার জীবনের ডাল-ভাত, ছবির প্রচারে এসে এ কী বললেন রণবীর?

আলিয়ার সঙ্গে সুখেই ঘরকন্না করছেন রণবীর। বিয়ের আগে যা যা বলতেন, তার সঙ্গে এখনকার জীবন মেলে কি? নিজেই জানালেন অভিনেতা।

চাউমিন, টেংরি কাবাব ছেড়ে শেষে ডাল-ভাত?

চাউমিন, টেংরি কাবাব ছেড়ে শেষে ডাল-ভাত?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ জুন ২০২২ ১৮:৪৪
Share: Save:

জীবনে কোনগুলি একান্ত চাহিদা আর কোনটা বাড়তি, তা এখন ভাল ভাবে বুঝতে শিখেছেন রণবীর কপূর। বিয়ের পর এক ধাক্কায় যেন বাস্তবকে টের পাচ্ছেন তিনি। শুক্রবার মুম্বইয়ের বুকে ধুমধাম করে 'সমশেরা'-র ঝলক মুক্তির অনুষ্ঠান হল। সেখানে প্রচারে এসেছিলেন নায়ক।

সাংবাদিকরা তাঁকে ছেঁকে ধরে দাম্পত্যের গল্প শুনতে চাইলে রণবীরও বলতে দ্বিধা করলেন না। জানালেন, আলিয়ার সঙ্গে বিয়ে হওয়ায় জীবনের অনেক মূল্যবান এবং গুরুত্বপূর্ণ দিক টের পাচ্ছেন। হাসতে হাসতে বললেন, ‘‘আগে সিনেমার সংলাপের সঙ্গে তাল মিলিয়ে বলতাম, জীবনটা কেবল ডাল-ভাতে চলে নাকি? হাক্কা চাউমিন, পাওভাজি, টেংরি কাবাব... সবই তো লাগে। কিন্তু এখন বলব, একটা সময়ের পর জীবনটা ডাল-ভাতই। ওইটুকুই মুখ্য হয়ে ওঠে। আলিয়া এখন আমার সেই জায়গা নিয়েছে। সে-ই ডাল-ভাত, আবার কখনও তাতে তড়কা, মশলা ইত্যাদি কত কী মিশছে! এ জীবন শান্তির, সুখের। আমার ভাল লাগছে।’’

শুধু তাই নয়, আগে যেমন গায়ে হাওয়া লাগিয়ে মিষ্টি মিষ্টি কথা বলে হিরোর মতো জীবনযাপন করতেন রণবীর, এখন একেবারে বদলে গেছেন যেন। জানালেন, এখন আর শুধু নিজের জন্য ভাবেন না। পরিবারের কথা ভেবে সব কাজ করেন। তা ছাড়া পরিবারও তো বাড়তে চলেছে!

অর্থাৎ, খুব শিগগিরই কি রণলিয়ার কোল ভরতে চলেছে? সেই ইঙ্গিতই হয়তো দিলেন রণবীর। চলতি বছর এপ্রিলে যখন রণবীর আর আলিয়া বিয়ে সারলেন, বর্ষীয়ান তারকাদের অনেকেই পরামর্শ দিয়েছিলেন দ্রুত সন্তান নিতে। সেই পথেই হয়তো চলেছেন তারকা দম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Alia Bhatt marriage family
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE