×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১২ এপ্রিল ২০২১ ই-পেপার

ঈশ্বরের কাছে প্রার্থনা করলে সৌরভের নামটা মাথায় আসে, ও খুব ভাল থাকুক: অলিভিয়া

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২১ জানুয়ারি ২০২১ ১৫:৪৯
অলিভিয়া সরকার এবং সৌরভ দাস।

অলিভিয়া সরকার এবং সৌরভ দাস।

‘চল না মন্টু, আমাকে নিয়ে পালিয়ে চল’!

সরমা কতবার সব ছেড়ে দূরে কোথাও চলে যাওয়ার আবদার রেখেছে মন্টুর কাছে। কিন্তু মন্টু কি আর কথা শোনার পাত্র! কথা থেকে গিয়েছে কথাতেই, তবুও ‘সাধ মিটিল না’ সরমার।

তবে ওটিটি প্ল্যাটফর্মে যে ইচ্ছা পূরণ হয়নি, বড় পর্দায় উত্তরণে তা হলেও হতে পারে। অন্তত অলিভিয়ার ইনস্টাগ্রাম দেখে আভাস মিলছে তেমনটাই। ইনস্টাগ্রামে তাঁদের নতুন ছবির একটি দৃশ্য শেয়ার করলেন অলিভিয়া। উপলক্ষ প্রিয় বন্ধু এবং সহ অভিনেতা সৌরভের জন্মদিন। দেখা যাচ্ছে, ভিড় রাস্তায় একই স্কুটিতে সওয়ার সৌরভ দাস এবং অলিভিয়া সরকার। একগাল হাসি নিয়ে অলিভিয়া ছুঁয়ে রয়েছেন সৌরভকে। হাতে দু’খানা শপিং ব্যাগ!

Advertisement

তা হলে কি শেষমেশ সরমার আবদার মেনে নিল মন্টু? সব পিছনে ফেলে পালাচ্ছে তাঁরা দু’জন? প্রশ্ন ছুঁড়ে দিতেই হেসে উঠলেন অলিভিয়া। দুষ্টুমি তাঁর গলায়, “পালালেও পালাতে পারি কিন্তু সবটা বলা যাবে না।”


সবটা না বললেও, কিছুটা জানালেন অভিনেত্রী। পরিচালক জয়দীপ বন্দ্যোপাধ্যায় এবং শৌমিত দেবের রোম্যান্টিক কমেডি ‘আর্চি-তে মুখ্য চরিত্রে সৌরভ দাসের সঙ্গে অভিনয় করছেন তিনি। এর আগে টেলিভিশন এবং ওটিটি প্ল্যাটফর্মে একাধিক কাজ একসঙ্গে করেছেন তাঁরা। হইচইয়ের 'মন্টু পাইলট' ছাড়াও মৈনাক ভৌমিকের 'ব্রেক আপ স্টোরি'তেও দেখা গিয়েছে তাঁদের।

অলিভিয়ার কথায়, “২০১৪ সালে ‘ঠিক যেন লাভ স্টোরি’র সময় থেকে একসঙ্গে অভিনয় করেছি আমরা কিন্তু এই প্রথম এক ছবিতে কাজ। লকডাউনের জন্য ছবির শ্যুট বন্ধ হয়ে গিয়েছিল। তবে এ বার ছবির কাজ শেষ। খুব শীঘ্রই মুক্তি পাবে আমার আর সৌরভের যৌথ প্রথম ছবি।”

রমকম হলেও এই ছবিতে পুরোদস্তুর প্রেমটাই দেখা যাবে না নায়ক-নায়িকার। কারণ ছবির শেষেই থাকবে আসল ‘টুইস্ট’। কিন্তু সেটা কি আপাতত তা নিয়ে স্পিকটি নট অলিভিয়া।

ছবি নিয়ে সাসপেন্স রাখলেন বটে! তবে নায়ককে নিয়ে কথায় খামতি রাখলেন না নায়িকা। এই বিশেষ দিনে সৌরভের জন্য অনেক সাফল্য আর আনন্দ প্রার্থনা করছেন অলিভিয়া। বললেন, “ঈশ্বরের কাছে কিছু চাইলে সৌরভের কথাও মাথায় আসে।” তিনি চান অনেক উঁচুতে উড়ুন সৌরভ। উড়তে তো হবেই তাঁকে। মানুষের ভালবাসার ‘পাইলট’ বলে কথা।

Advertisement