Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Allu Arjun

করোনা আক্রান্ত দক্ষিণী তারকা অল্লু অর্জুন, বাড়িতেই নিভৃতবাসে অভিনেতা

এই ভাইরাস বাসা বেঁধেছে  তেলুগু ছবির তারকা অল্লু অর্জুনের শরীরে। নেটমাধ্যমে অভিনেতা নিজেই জানিয়েছেন আক্রান্ত হওয়ার কথা। 

অল্লু অর্জুন।

অল্লু অর্জুন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২১ ১৬:৩৩
Share: Save:

বলিউডের মতো করোনার থাবা দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও। এ বার এই ভাইরাস বাসা বেঁধেছে তেলুগু ছবির তারকা অল্লু অর্জুনের শরীরে। নেটমাধ্যমে অভিনেতা নিজেই জানিয়েছেন আক্রান্ত হওয়ার কথা।

টুইটারে একটি পোস্ট করেছেন অভিনেতা। সেখানে সকলকে সম্বোধন করে লেখা, ‘আমি করোনায় আক্রান্ত হয়েছি। বাড়িতেই নিভৃতবাসে রয়েছিএবং সব ধরনের নিয়ম মেনে চলছি। আমার সংস্পর্শে যাঁরা এসেছেন, তাঁদের করোনা পরীক্ষা করানোর অনুরোধ করছি। বাড়িতে থাকুন, সুস্থ থাকুন। সুযোগ পেলে টিকা নিন। আমার সকল শুভাকাঙ্ক্ষী এবং অনুরাগীদের আমাকে নিয়ে চিন্তা না করার অনুরোধ করছি। আমি ঠিক আছি’।

খুব শীঘ্রই মুক্তি পাবে অর্জুনের তেলুগু ছবি ‘পুষ্পা’। গত ডিসেম্বর মাসে ছবির ৬ জন কলাকুশলী কোভিডে আক্রান্ত হওয়ায় মাঝপথে থেমে যায় শ্যুটিং। তবে সেই সময় অর্জুনের করোনা পরীক্ষার ফল ‘নেগেটিভ’ এসেছিল। তবে শেষমেশ এই ভাইরাস থেকে রক্ষা পেলেন না অভিনেতা। আপাতত চার দেওয়ালের ঘেরাটোপে দিন কাটবে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor Telugu Allu Arjun
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE