Advertisement
২০ এপ্রিল ২০২৪
Allu Arjun

Allu Arjun: পরবর্তী ছবির জন্য আকাশছোঁয়া পারিশ্রমিক দেওয়া হবে ‘পুষ্পা’-র অল্লুকে, কত জানেন?

সুকুমার পরিচালিত ‘পুষ্পা’ মুক্তি পাওয়ার পরে অল্লুর অনুগামীর সংখ্যা চড়চড় করে বেড়ে গিয়েছে। তাঁর পারিশ্রমিকের মতোই।

অল্লু অর্জুন

অল্লু অর্জুন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২২ ১১:২৮
Share: Save:

‘পুষ্পা: দ্য রাইজ’। বক্স অফিস উপচে পড়েছে ছবিটির লক্ষ্মীলাভে। দেড় মাস হতে চলল ছবি মুক্তি পেয়েছে। এখনও কোটি কোটি টাকা আসছে ঘরে। অতিমারির মধ্যে একমাত্র ‘পুষ্পা’ই ৩০০ কোটির চৌকাঠ পেরিয়েছে। আর সেই সুবাদে নায়ক অল্লু অর্জুনও ভারতীয় চলচ্চিত্র দুনিয়ায় সব চেয়ে দামি অভিনেতা হতে চলেছেন। প্রমাণ, দক্ষিণী পরিচালক আতলির পরবর্তী ছবিতে আকাশছোঁয়া পারিশ্রমিকের প্রস্তাব দেওয়া হল তাঁকে। যা দিয়ে গোটা একটি বড় বাজেটের ছবি বানানো যায়, তেমনই এখন তাঁর পারিশ্রমিক।

কত টাকা দেওয়া হবে অল্লুকে?

১০০ কোটি টাকা! শোনা গেল, ছবির প্রযোজনা সংস্থা ছবিতে অভিনয়ের বিনিময়ে ১০০ কোটি টাকা দেওয়ার প্রস্তাব দিয়েছে অল্লুকে।

সুকুমার পরিচালিত ‘পুষ্পা’ মুক্তি পাওয়ার পরে অল্লুর ইনস্টাগ্রাম প্রোফাইলের অনুগামীর সংখ্যা চড়চড় করে বেড়ে গিয়েছে। তাঁর পারিশ্রমিকের মতোই। অনুগামী সংখ্যা দেড় কোটি হওয়ার উপলক্ষে মকর সংক্রান্তির দিন ইনস্টাগ্রামে বিশেষ পোস্টও করেছিলেন তেলুগু সুপারস্টার।

অল্লুর সম্পত্তির পরিমাণও নেহাত কম নয়। দেশের অন্যতম সফল অভিনেতা এমন একটি বাংলোতে থাকেন, যার মূল্য ১০০ কোটি টাকা। দুই সন্তান এবং স্ত্রীর সঙ্গে সেখানেই সংসার পেতেছেন তিনি। ৭ কোটি টাকার একটি ভ্যানিটি ভ্যান রয়েছে তাঁর। দু’টি দামি গাড়ি ছাড়াও একটি ব্যক্তিগত বিমানের মালিক তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Allu Arjun Pushpa: The Rise Telugu Movies
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE