Advertisement
০২ মে ২০২৪
Allu Arjun on Jawan

পর পর তিন বার ‘পুষ্পা’ দেখেছেন শাহরুখ, ‘জওয়ান’ দেখে কী প্রতিক্রিয়া অল্লুর?

অতিমারির পর ‘পুষ্পা’ ছবির মাধ্যমে বক্স অফিস দখল করে দক্ষিণী সিনেমা। শাহরুখের হাত ধরে ফের জমি শক্ত করল বলিউড। ‘জওয়ান’ দেখে কী বললেন অল্লু অর্জুন?

Allu Arjun praises Shah Rukh Khan after watching jawan said he prayed for him

শাহরুখের ‘জওয়ান’ দেখে কী বললেন অল্লু? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৪৫
Share: Save:

সেপ্টেম্বরে ‘জওয়ান’ ঝড় আরও এক বার নিজের জাত চিনিয়েছে শাহরুখের। এখনও পর্যন্ত বিশ্ব জুড়ে প্রায় ৬৫০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে ‘জওয়ান’। ভারতে প্রায় ৪০০ কোটি ছুঁই ছুঁই। এক কথায়, অতিমারির পর বক্স অফিসে দক্ষিণী ছবি যে দাপট দেখিয়েছিল, তার রাশ বলিউডে ফিরল বাদশার হাত ধরে। এই ছবির মাধ্যমে ফের চাঙ্গা হয়েছে ‘সিঙ্গল স্ক্রিন’গুলি। দেশের বিভিন্ন প্রান্ত থেকে ভালবাসা পাচ্ছেন শাহরুখ। এ বার শুভেচ্ছাবার্তা পাঠালেন দক্ষিণী তারকা অল্লু অর্জুন।

'জওয়ান' দেখে আনন্দ প্রকাশ করলেন অল্লু। পাল্টা জবাব এল 'বাদশা'র তরফে। গোটা একুশ সালটা ‘পুষ্পা’ জ্বরে কাবু ছিল দেশ। ‘মাস এন্টারটেনর’-এর তকমা পেয়েছিল এই ছবি। সেই খেতাব এ বার ‘জওয়ান’-এর দখলে। তবে তাতে দুঃখ নেই অল্লুর, তিনি নিজের এক্স অ্যাকাউন্টে (সাবেক টুইটার) লেখেন, ‘‘শাহরুখ খানকে এমন সাধারণ মানুষের হিরোর অবতারে আগে কখনও দেখা যায়নি। তাঁর আকর্ষণে মজে গোটা দেশ এবং বিশ্ব। তাঁর সোয়্যাগ অতুলনীয়। আপনার জন্য সত্যি খুশি, স্যার আমরা সবাই প্রার্থনা করেছিলাম।’’

পাল্টা শাহরুখ খান লেখেন- ‘‘অসংখ্য ধন্যবাদ তোমায়। এমন ভাবে ভালবাসা জানানোর জন্য। তুমি আমার সোয়্যাগের কথা বলছ? তুমি তো নিজেই আগুন! তবে তোমার কাছ থেকে এটা শুনে আমার দিন সার্থক। নিজেকে ফের এক বার জওয়ান মনে হচ্ছে!! আজ একটা কথা ফাঁস করি, আমি একটানা তিন দিন 'পুষ্পা' দেখেছি, তোমার থেকে অনেক শিখেছি। উষ্ণ আলিঙ্গন, শীঘ্রই দেখা করে তোমাকে জড়িয়ে ধরব, কথা দিলাম।’’

২০২৩ বছরটাই যেন শাহরুখের। বছরের শুরুতে ‘পাঠান’-এর সাফল্যেই তার প্রমাণ মিলেছে। ‘পাঠান’-এর মাধ্যমে অতিমারি ও লকডাউন-পরবর্তী সময়ে অক্সিজেন পেয়েছে বলিউডের বক্স অফিস। তার পর ‘জওয়ান’। এ বার বড়দিনে আসতে চলেছে ‘ডাঙ্কি’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE