Advertisement
০৩ মে ২০২৪
Rakhee Gulzar

কলটাইমের ১৫ মিনিট আগেই সেটে রাখি গুলজ়ার, শুটিং শুরু নন্দিতা, শিবপ্রসাদের নতুন ছবির

শহরে এসেছেন রাখি গুলজ়ার। শুটিং শুরু হয়েছে নন্দিতা রায় এবং শিবপ্রসাদের নতুন ছবির। আপাতত বেশ কিছু দিন কলকাতাতেই থাকবেন অভিনেত্রী।

Amar Boss Shooting Started, Nandita Roy And Shiboprosad Are In Action With Actress Rakhee Gulzar

(বাঁ দিক থেকে) নন্দিতা রায়, রাখি গুলজ়ার, শিবপ্রসাদ মুখোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৪ ২০:২৪
Share: Save:

৩ জানুয়ারি শহরে এসেছেন অভিনেত্রী রাখি গুলজ়ার। পরিচালক নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ‘আমার বস’ ছবির শুটিং শুরু হওয়ার কথা ৫ জানুয়ারি। যেমনটা পরিকল্পনা ছিল, ঠিক নির্দিষ্ট সময় শুরু হল ছবির শুটিং। বহু বছর পর আবার বাংলা ছবিতে রাখি । নতুন ছবির কথা প্রকাশ্যে আসার পর থেকে দর্শক মহলে উত্তেজনার শেষ নেই। পুজো দিয়ে নির্দিষ্ট সময় মতো শুটিং শুরু করলেন পরিচালক জুটি। রাখির কলটাইম ছিল সকাল ১০টায়। কিন্তু ১৫ মিনিট আগেই নাকি পৌঁছে গিয়েছিলেন অভিনেত্রী। সকাল সকাল স্নান সেরে ধূসর আর কালোর মিশেলে একটি শীতবস্ত্র পরে সেটে হাজির হলেন অভিনেত্রী। এই ছবিতে রাখি ছাড়াও অভিনয় করবেন শিবপ্রসাদ এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও।

প্রথম দিন শ্রাবন্তীর কোনও দৃশ্য ছিল না। তাই নায়িকাকে দেখা যায়নি। তবে শোনা গিয়েছে, এ দিন শিবপ্রসাদের সঙ্গে বেশ কিছু দৃশ্যের শুটিং হয়েছে। কলকাতায় এসেই নাকি অভিনেত্রী খোঁজ নিয়েছেন তাঁর প্রিয় শাড়ির দোকান, ফুচকার স্টলের। সে সব কি এখনও আগের মতোই আছে? কৌতূহল রাখির। আপাতত বেশ কিছু দিন শহরেই থাকবেন তিনি ।

উল্লেখ্য, এই ছবির মাধ্যমেই প্রথম বার বড় পর্দায় অভিনয় করবেন অভিনেত্রী শ্রুতি দাস। এত দিন তাঁকে সিরিয়ালেই দেখেছেন দর্শক। শ্রুতির শেষ অভিনীত সিরিয়াল হল ‘রাঙা বউ’। প্রথম বড় পর্দায় কাজের সুযোগ পেয়ে শ্রুতিও খুবই খুশি। সমাজমাধ্যমের পাতায় ভাগ করে নিয়েছেন সুখবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE