Advertisement
২২ ফেব্রুয়ারি ২০২৪
Amitabh-Aishwarya

‘আর্চিজ়’-এর প্রিমিয়ারে ফ্রেমবন্দি হওয়ার পরেই বৌমা ঐশ্বর্যাকে ‘আনফলো’ করলেন অমিতাভ!

বচ্চনদের সংসারে বিবাদ! জল্পনা তুঙ্গে। অভিষেক বচ্চন এবং ঐশ্বর্যা রাই বচ্চনের সম্পর্ক নিয়ে আলোচনার শেষ নেই। সেই বিবাদই আরও স্পষ্ট হল এ বার?

‘আর্চিজ়’-এর প্রিমিয়ারে বচ্চন পরিবার।

‘আর্চিজ়’-এর প্রিমিয়ারে বচ্চন পরিবার। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২৩ ১৯:০২
Share: Save:

বচ্চন পরিবারের অন্দরে নাকি অশান্তির কালো মেঘ। মায়ানগরীতে এই মুহূর্তে আলোচনার কেন্দ্রবিন্দুতে ঐশ্বর্যা রাই বচ্চন এবং অভিষেক বচ্চনের সম্পর্ক। সম্প্রতি শোনা গিয়েছিল, বিয়ের আংটিও খুলে ফেলেছেন অভিষেক। এ বার আলোচনা শ্বশুর অমিতাভ নাকি ‘আনফলো’ করেছেন ঐশ্বর্যাকে। এই মুহূর্তে অভিনেতাদের জীবন সমাজমাধ্যমের দ্বারাই আবর্তিত। অমিতাভ সমাজমাধ্যমের পাতায় বেশ সক্রিয়। ঐশ্বর্যা অবশ্য অনেক দেরিতে ইনস্টাগ্রামে যোগ দেন। নিয়মিত পোস্টও করেন বিগ বি। তবে ইদানীং পুত্র এবং পুত্রবধূকে নিয়ে আলোচনার জন্য খুব বেশি পোস্ট দেখা যাচ্ছে না অভিনেতার সমাজমাধ্যমের পাতায়। বলিসূত্রে খবর, ইনস্টাগ্রামের পাতায় পরিবারের সবাইকে অনুসরণ করলেও, ঐশ্বর্যাকে সেই তালিকায় দেখা যাচ্ছে না। ফলে ঐশ্বর্যার সঙ্গে বচ্চন পরিবারের সম্পর্ককে কেন্দ্র করে তৈরি হয়েছে আরও নানা ধরনের প্রশ্ন।

২০০৭ সালে বিগ বি পুত্র অভিষেকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ঐশ্বর্যা। তার পর থেকে অভিনেত্রী হওয়ার পাশাপাশি ‘বচ্চন বহু’ হিসাবেও পরিচিতি পান তিনি। প্রায় ১৬ বছরের দাম্পত্য জীবন অভিষেক-ঐশ্বর্যার। অভিষেকের সঙ্গে বিয়ের পর বলিপাড়ার এমন কোনও অনুষ্ঠান দেখা যায়নি, যেখানে ঐশ্বর্যা একা উপস্থিত ছিলেন। সব সময় অভিষেকের সঙ্গেই দেখা যেত তাঁকে। কিন্তু গত কয়েক মাস ধরে বদলে গিয়েছে ছবি। একে অপরকে ছাড়াই যাচ্ছেন সব জায়গায়। এমনকি, বচ্চন পরিবারের সঙ্গেও দেখা যাচ্ছে না ঐশ্বর্যাকে।

যদিও এত আলোচনার পরেও ভাগ্নে অগস্ত্য নন্দর প্রথম ছবি ‘দ্য আর্চিজ়’-এর প্রিমিয়ারে বচ্চন পরিবারের সঙ্গে দেখা গিয়েছে ঐশ্বর্যাকে। পরিবারের ভাঙন নিয়ে তৈরি হওয়া আলোচনাকে থামাতেই সকলে মিলে একমঞ্চে উপস্থিত হয়েছিলেন তাঁরা? সেই উত্তর দেবে সময়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE