Advertisement
০৩ মে ২০২৪
Nawazuddin Siddiqui

স্ত্রীর সঙ্গে বিবাদ অব্যাহত, পরিস্থিতি সামলাতে হোটেলের ঘরে আশ্রয় নিলেন নওয়াজ়

সম্পর্কের জটিলতা বাড়ছে। বাড়ির ‘দখল’ নিয়েছেন স্ত্রী আলিয়া। বাক্‌যুদ্ধ এড়াতে অভিনব পদক্ষেপ নওয়াজ়ের।

Photo of Bollywood actor Nawazuddin Siddiqui

স্ত্রীর সঙ্গে বাক্‌যুদ্ধ এড়াতে এবার হোটেলে আশ্রয় নিলেন নওয়াজ়। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৩ ১২:২৬
Share: Save:

নওয়াজ়উদ্দিন সিদ্দিকির সময়টা একদম ভাল যাচ্ছে না। স্ত্রী আলিয়ার সঙ্গে বিবাদ প্রতি দিন নিত্যনতুন মোড় নিচ্ছে। গত সপ্তাহে স্ত্রীর উপর গার্হস্থ্য হিংসার অভিযোগে আদালতের তরফে অভিনেতার কাছে নোটিস পৌঁছেছে। এ বারে নতুন খবর। অভিনেতা নাকি নিজের বাড়িতেই থাকছেন না। এর মাঝেই রটেছে অভিনেতা মুম্বই ছাড়তে চাইছেন। কিন্তু সে খবর মিথ্যা। তা হলে কোথায় গেলেন তিনি?

নওয়াজ় মুম্বইতেই রয়েছেন। কিন্তু আপাতত তিনি আশ্রয় নিয়েছেন মায়ানগরীর একটি হোটেলে! সূত্রের খবর, আইনজীবীর পরামর্শেই এই পদক্ষেপ নিয়েছেন নওয়াজ়। আর আইনজীবীর তরফে পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত তিনি নিজের বাড়িতে প্রবেশ করবেন না।

মুম্বইয়ের ইয়ারি রোড়ে ছয় কামরার স্বপ্নের বাড়ি তৈরি করেছিলেন নওয়াজ়। বাবার নামেই বাড়ির নাম রেখেছিলেন ‘নবাব’। কিন্তু আপাতত সেই বাড়িতেই রয়েছেন অভিনেতার স্ত্রী ও সন্তানরা। বাড়িতে নিত্যদিন পুলিশ এবং আদালতকর্মীদের আনাগোনা লেগেই রয়েছে। এই অবস্থায় স্ত্রীর সঙ্গে একই ছাদের নীচে থাকাটা সুরক্ষিত বলে মনে করছেন না ‘গ্যাংস অফ ওয়াসেপুর’-এর অভিনেতা। কারণ, এখন নওয়াজ়ের যে কোনও পদক্ষেপ তাঁর বিরুদ্ধে যেতে পারে। অভিনেতার বন্ধুরা জানিয়েছেন, তাই বাড়ির পরিবর্তে হোটেলেই থাকার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা।

এর আগে আলিয়া স্বামীর বিরুদ্ধে একাধিক অভিযোগ করেন। তিনি দাবি করেন, তাঁকে এবং সন্তানদের বাড়িতে রীতিমতো আটক করে রেখেছেন নওয়াজ়। বসানো হয়েছে রক্ষী। সন্তান-সহ তাঁদের নাকি বাথরুম ব্যবহার করতে দেওয়া হচ্ছে না। দেওয়া হচ্ছে না কোনও খাবার। ফলে বৈঠকখানাতেই আপাতত থাকছেন তাঁরা। এ দিকে নওয়াজ়ের মা মেহেরুন্নিসা সিদ্দিকি পুত্রবধূর বিরুদ্ধে পাল্টা মামলা করেন। তাঁর দাবি, আলিয়া তাঁর বাড়িতে বলপূর্বক প্রবেশ করেছেন। শুধু তাই নয়, আলিয়া নওয়াজ়ের স্ত্রী নয় বলেই দাবি জানিয়েছিলেন তিনি।

২০২০ সালে নওয়াজ় এবং তাঁর পরিবারের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন আলিয়া। জানিয়েছিলেন, স্বামী কোনও দিন গায়ে হাত না তুললেও, তাঁর ভাই শামাশ সিদ্দিকির কাছে প্রহৃত হয়েছিলেন তিনি। তার পর থেকেই আলাদাই থাকতেন তাঁরা। কিন্তু মত পাল্টান আলিয়া। ২০২১ সালে নওয়াজ়ের সঙ্গে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত বাতিল করেন আলিয়া। বছর ঘুরতে না ঘুরতে ফের তাঁদের দাম্পত্য কলহ চর্চার কেন্দ্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE