Advertisement
০২ মে ২০২৪
Saif in South Indian Film

‘আরআরআর’ তারকার ক্যারিশ্মাতেই কামাল! শেষ পর্যন্ত দক্ষিণী ছবিতে সায় সইফের

বলিউডে এখন নিয়মিত কাজ করছেন অন্য ধরনের ছবিতে। দক্ষিণী ছবিতে অভিনয়ের প্রস্তাবও এসেছিল। শোনা যাচ্ছে, দোনামোনার পর তাতে শেষমেশ সায় দিয়েছেন বলিউডের নবাব।

Amidst rumors of not wanting to do South Indian Film, Saif Ali Khan joins NTR 30 with NTR Jr

গত কয়েক বছরে খলনায়কের চরিত্রের দিকেই বেশি ঝুঁকেছেন সইফ। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ১৬:২২
Share: Save:

বলিউডে নিজের কর্মজীবন শুরু করেছিলেন রোম্যান্টিক কমেডি ছবির নায়ক হিসাবে। তার পরে অবশ্য বহু বিচিত্র চরিত্রে অভিনয় করেছেন সইফ আলি খান। ‘ওমকারা’, ‘ফ্যান্টম’-এর মতো ছবিতে তাঁর কাজ প্রশংসিত হয়েছে দর্শক ও সমালোচকদের দ্বারা। গত কয়েক বছরে খলনায়কের চরিত্রের দিকেই বেশি ঝুঁকেছেন সইফ। সম্প্রতি ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ ছবিতে খলনায়কের চরিত্রে দেখা গিয়েছে সইফকে। আসন্ন ‘আদিপুরুষ’ ছবিতেও রাবণের চরিত্রে দেখা যেতে চলেছে বলিউডের নবাবকে। খলচরিত্রেও নিজের দক্ষতা প্রমাণ করেছেন সইফ। খবর মিলেছিল, তার উপর ভিত্তি করেই দক্ষিণী ছবি ‘এনটিআর ৩০’-এও খলনায়ক চরিত্রের জন্য ভাবা হয়েছিল তাঁকে। দিন কয়েক আগে শোনা গিয়েছিল, ওই ছবিকে নাকি না বলে দিয়েছেন সইফ। এখন খবর, ‘আরআরআর’ তারকার সঙ্গে অভিনয় করার সুযোগ নাকি ছাড়তে নারাজ বলিউডের নবাব।

‘আরআরআর’-এর বিশ্বজোড়া সাফল্যের পর এ বার পরের ছবিতে মন দিয়েছেন দক্ষিণী তারকা অভিনেতা এনটিআর জুনিয়র। কোরাতালা শিবার পরিচালনায় তৈরি হচ্ছে পরের ছবি ‘এনটিআর ৩০’। ছবিতে এনটিআর জুনিয়রের পাশাপাশি দেখা যাবে বলিউড অভিনেত্রী জাহ্নবী কপূরকেও। খবর, ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যেতে চলেছে এনটিআর জুনিয়রকে। বাবা ও ছেলে— দু’জনের চরিত্রেই অভিনয় করবেন ‘আরআরআর’ তারকা। খবর, ছবির তৃতীয় পর্যায়ের শুটিংয়ে যোগ দিতে চলেছেন সইফ। আগামী বছর এপ্রিল নাগাদ সর্বভারতীয় স্তরে মুক্তি পাওয়ার কথা এই ছবির।

গত মার্চ মাস থেকেই কাজ শুরু হয়েছে ‘এনটিআর ৩০’ ছবির। এই ছবির মাধ্যমেই তেলুগু ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন বনি-কন্যা জাহ্নবী কপূর। মার্চ মাসেই অনুষ্ঠান করে শুরু হয়েছে সেই ছবির তোড়জোড়। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাহ্নবী। হাজির ছিলেন ‘আরআরআর’ পরিচালক এসএস রাজামৌলিও। তাঁর হাতেই শুভ মহরত হয় ‘এনটিআর ৩০’ ছবির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Saif Ali Khan Bollywood Actor South Indian Film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE