Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Aryan Khan

মাদককাণ্ডে অভিযুক্ত থেকে রঙিন পার্টির তারকা! শাহরুখ-পুত্র আসলে কেমন? জানালেন নবাগতা

বলিউডে অভিষেক হয়নি এখনও। তার আগেই আরিয়ান খানকে নিয়ে উৎসাহ অন্তহীন অনুরাগীদের মধ্যে। বলিউড পার্টির নিয়ন আলোর নেপথ্যে কেমন মানুষ আরিয়ান? খোলসা করলেন পলক।

 Palak Tiwari reveals secret about Aaryan Khan, calls him a man of few words

পার্টির ঝলমলে আলোর নেপথ্যে কেমন মানুষ আরিয়ান? অন্দরের খবর খোলসা করলেন শ্বেতা-কন্যা। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ১৩:৫৯
Share: Save:

বলিউডে এখনও পা রাখেননি তিনি। ক্যামেরার সামনে বা ক্যামেরার নেপথ্যে, কোনও জায়গাতেই এখনও দেখা মেলেনি তাঁর। এ দিকে বোনের বলিউড অভিষেক প্রায় দোরগোড়ায়। সম্প্রতি তাঁর ঝুলিতে এসেছে আন্তর্জাতিক প্রসাধনী সংস্থার চুক্তিও। কোথায় দাঁড়িয়ে আরিয়ান খান? কোন ছন্দে চলছে তাঁর কর্মজীবন? পার্টির ঝলমলে আলোর নেপথ্যে কেমন মানুষ আরিয়ান? অন্দরের খবর খোলসা করলেন তাঁরই প্রজন্মের এক নবাগতা অভিনেত্রী, পলক তিও‌য়ারি।

মা শ্বেতা তিওয়ারি টেলিভিশন অভিনেত্রী হলেও পেশার ক্ষেত্রে বড় পর্দাকেই বেছে নিয়েছেন পলক। বলিউডে আত্মপ্রকাশ করছেন সলমন খানের মতো তারকার ছবির মাধ্যমে। চলতি মাসেই ইদে মুক্তি পেতে চলেছে তাঁর প্রথম বলিউড ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’। তবে প্রথম ছবিতে আত্মপ্রকাশের আগেই সমাজমাধ্যমের সৌজন্যে বেশ পরিচিত মুখ পলক। সম্প্রতি তাঁর নাম জড়িয়েছে সইফ আলি খানের ছেলে ইব্রাহিম আলি খানের সঙ্গেও। ইব্রাহিমের সঙ্গে একাধিক পার্টিতে দেখা গিয়েছে তাঁকে।

সেই সব পার্টিতে উপস্থিত ছিলেন আরিয়ান খানও। আরিয়ান সম্পর্কে পলককে প্রশ্ন করা হলে পলকের উত্তর, ‘‘আরিয়ান খুব শান্ত প্রকৃতির মানুষ। খুব মিষ্টি ছেলে। ও খুব বেশি কথা বলে না। যেটুকু বলে, তাতেই সবাইকে ভাবতে বাধ্য করে। তার পরে ও পার্টিতে নিজের মতো মিশে যায়।’’ সংবাদমাধ্যম ও অনুরাগীদের সঙ্গে শাহরুখ খানের সম্পর্ক কারও অজানা নয়। তবে, ছেলে আরিয়ান খান সে ক্ষেত্রে বাবার থেকে কিছুটা আলাদা। প্রচারের আলো থেকে কিছুটা দূরেই থাকেন শাহরুখ-পুত্র। তবে আরিয়ানের এই স্বভাবই নাকি তাঁকে আরও আকর্ষণীয় করে তোলে, জানান পলক তিওয়ারি।

কয়েক বছর আগে মাদককাণ্ডে নাম জড়িয়েছিল আরিয়ান খানের। অভিযোগের ভিত্তিতে জেলেও থাকতে হয়েছিল তাঁকে। তবে পরে সেই মামলায় নির্দোষ প্রমাণিত হন আরিয়ান। হাজত থেকে জামিনও মেলে শাহরুখ-পুত্রের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aryan Khan Palak Tiwari Celeb Gossip Star Kids
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE