• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বচ্চন পরিবারের ‘হাই রিস্ক কনট্যাক্ট’-এ থাকা ২৬ জন ব্যক্তির করোনা রিপোর্ট প্রকাশ্যে

bacchan
বচ্চন পরিবার।

জয়া বচ্চন ছাড়া বচ্চন পরিবারের বাকি চার সদস্য করোনা আক্রান্ত হওয়ার পর থেকেই মুম্বই পুরসভা জোরকদমে ‘জলসা’ র সামনে স্যানিটাইজেশন অভিযান চালিয়েছিল। কনটেনমেন্ট জোন হিসেবে চিহ্নিত করা হয়েছিল জলসা এবং তার পার্শ্ববর্তী এলাকা। গত কয়েক দিনে বচ্চন পরিবারের সংস্পর্শে এসেছিলেন এমন ৫৪ জনকে চিহ্নিতও করা হয়েছিল পুরসভার পক্ষ থেকে। এঁদের মধ্যে ‘হাইরিস্ক কনট্যাক্ট’-এ ছিলেন এমন ২৬ জনের লালারস পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল রবিবারই। সোমবার সেই রিপোর্ট প্রকাশ্যে এল।

জানা গিয়েছে, ওই ২৬ জনেরই করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। যদিও প্রোটোকল অনুযায়ী, আপাতত ১৪ দিন হোম কোয়রান্টিনেই থাকতে হবে তাঁদের।

শনিবার রাতে নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর টুইটারে প্রথম জানান বিগ-বি। এর কিছুক্ষণ পরেই অভিষেক বচ্চনও টুইট করে জানান, করোনায় আক্রান্ত হয়েছেন তিনিও। তাঁদের দু’জনেরই মৃদু উপসর্গ রয়েছে। বর্তমানে বাবা-ছেলের চিকিৎসা চলছে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে।

আরও পড়ুন- এ বার করোনা পজিটিভ ঐশ্বর্যা-আরাধ্যাও

যদিও হাসপাতাল সূত্রে খবর, দু’জনেই ভাল আছেন। চিকিৎসায় দ্রুত সাড়া দিচ্ছেন। অন্যদিকে রবিবার দুপুরে জানা যায়, ঐশ্বর্যা এবং আরাধ্যারও করোনা হয়েছে। যদিও তাঁদের মধ্যে করোনার কোনও উপসর্গ দেখা না দেওয়ায় বাড়িতেই আইসোলেশনে থাকবেন তাঁরা। তবে জয়া বচ্চন এবং কন্যা শ্বেতা নন্দার রিপোর্ট নেগেটিভ এসেছে

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন