Advertisement
০২ মে ২০২৪
Prosenjit Chatterjee on Amitabh Bachchan

শুভেচ্ছা এল স্বয়ং অমিতাভের কাছ থেকে, মনের কথা জানালেন প্রসেনজিৎ

ছবির ট্রেলার প্রকাশের পর থেকেই সমাজমাধ্যমে তাঁকে নিয়ে চর্চা শুরু হয়েছে। এ বার শুভেচ্ছা জানালেন স্বয়ং অমিতাভ বচ্চন।

Amitabh Bachchan has special message for Prosenjit Chatterjee for his new film Dawshom Awbotaar

(বাঁ দিকে) অমিতাভ বচ্চন। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (ডান দিকে)। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৩ ১৫:৪৪
Share: Save:

সম্প্রতি তাঁর নতুন ছবির ট্রেলার প্রকাশ্যে এসেছে। তার পর থেকেই প্রশংসায় ভাসছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তবে, এ বারে শুভেচ্ছাবার্তা এল সুদূর আরবসাগরের পারে মায়ানগরী থেকে। ‘দশম অবতার’-এর ট্রেলার দেখে প্রসেনজিৎকে শুভেচ্ছা জানালেন স্বয়ং অমিতাভ বচ্চন।

পুজোয় মুক্তি পাচ্ছে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘দশম অবতার’। ‘বাইশে শ্রাবণ’-এর ১২ বছর পর আরও এক বার প্রবীর রায়চৌধুরীর চরিত্রে বড় পর্দায় ধরা দিতে চলেছেন প্রসেনজিৎ। সোমবার সকালে ছবির ট্রেলার সমাজমাধ্যমের পাতায় ভাগ করে নিলেন অমিতাভ বচ্চন। সঙ্গে বিশেষ বার্তা। এক্স (সাবেক টুইটার)-এ প্রসেনজিতের উদ্দেশে বিগ বি লিখেছেন, ‘‘বুম্বা, প্রত্যেক বারের মতোই তোমার জন্য শুভকামনা।’’

অমিতাভের সঙ্গে প্রসেনজিতের সুসম্পর্কের কথা সুবিদিত। সে কথা একাধিক বার নিজ মুখে স্বীকারও করেছেন প্রসেনজিৎ। কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী মঞ্চই হোক বা অন্য কোনও অনুষ্ঠান, অমিতাভ শহরে এলে প্রসেনজিৎ চেষ্টা করেন তাঁর সঙ্গে দেখা করার। সেখানে ‘দশম অবতার’ নিয়ে অমিতাভের তরফে শুভেচ্ছাবার্তা পেয়ে উচ্ছ্বসিত প্রসেনজিৎ। মনের মধ্যে কী চলছে তাঁর? অভিনেতা আনন্দবাজার অনলাইনকে বললেন, ‘‘ওঁর মতো অভিনেতার কাছ থেকে প্রশংসা পেয়ে আমি অভিভূত। এটা শুধু আমার জন্য নয়, সৃজিতের নেতৃত্বে আমাদের পুরো টিমের কাছেই এক বিশাল প্রাপ্তি।’’ তাঁদের পরিশ্রম যে অনেকাংশে সার্থক হয়েছে সে কথা মনে করিয়ে দিয়ে প্রসেনজিৎ বললেন, ‘‘ভারতীয় সিনেমায় তিনি যে উচ্চতায় রয়েছেন, সেখানে ওঁর শুভেচ্ছা এই বছরের শারদীয়া উৎসবে আলাদা মাত্রা যোগ করল। আমি ওঁর কাছে চিরকৃতজ্ঞ।’’ উল্লেখ্য, এর আগেও প্রসেনজিৎ অভিনীত বেশ কিছু ছবি মুক্তির আগে সমাজমাধ্যমে বিগ বি তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE