Advertisement
১৭ মে ২০২৪
Sweta Bhattacharya

‘তোমায় ছাড়া ঘুম আসে না মা!’ শ্বেতার পোস্ট ঘিরে কৌতূহল, নেপথ্যে কী কারণ?

গত মাসেই মায়ের জন্মদিন পালন করেছিলেন শ্বেতা। এখন অভিনেত্রীর পোস্ট ঘিরে উৎকণ্ঠা দেখা দিয়েছে অনুরাগীদের মনে।

Tollywood actress Sweta Bhattacharya said her mother is hospitalised

শ্বেতা ভট্টাচার্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৩ ১২:৫৭
Share: Save:

কাজের ব্যস্ততা ছিলই। কিন্তু তাল কাটল পারিবারিক সমস্যায়। কারণ, মায়ের শারীরিক অসুস্থতা। অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যের দিন কাটছে রীতিমতো উদ্বেগে।

রবিবার রাতে ইনস্টাগ্রামে একটি ছবিটি পোস্ট করে অভিনেত্রী ‘মা’ সিরিয়ালের জনপ্রিয় গানের কথা ধার করে লিখেছেন, ‘‘তোমায় ছাড়া ঘুম আসে না মা।’’ সঙ্গে জুড়ে দিয়েছেন মনখারাপের ইমোজি। হঠাৎ কী হল? গত মাসেই ধুমধাম করে মায়ের জন্মদিন পালন করেছেন শ্বেতা। সেই ছবিও সমাজমাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী। শ্বেতার পোস্ট করা ছবিতে হাসপাতালের বিছানায় এক জন মহিলাকে শুয়ে থাকতে দেখা যাচ্ছে। আসলে তিনি অভিনেত্রীর মা। উত্তর পেতে আনন্দবাজার অনলাইনের তরফে শ্বেতার সঙ্গে যোগাযোগ করা হয়। শ্বেতা জানালেন, বিগত কয়েক দিন ধরেই তাঁর মায়ের ধুম জ্বর। কিন্তু ডেঙ্গি পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। অভিনেত্রীর কথায়, ‘‘ভেবেছিলাম, সেরে উঠবেন। কিন্তু, জ্বর কমছিল না। প্রচণ্ড কাশি, সেই সঙ্গে কম খাওয়াদাওয়া করছিলেন।’’

এখানেই শেষ নয়। ডাক্তার জানান, অভিনেত্রীর মায়ের রক্তে হিমোগ্লোবিনের মাত্রা কমে গিয়েছে। সোডিয়াম ও পটাশিয়ামের মাত্রাও যথেষ্ট কম। পাশাপাশি রয়েছে বুকে সংক্রমণ। অবস্থার অবনতি হওয়ায় ২৩ সেপ্টেম্বর মাকে হাসপাতালে আইসিইউ-তে ভর্তি করান শ্বেতা। অভিনেত্রী বললেন, ‘‘শেষে উনি প্রলাপ বকছিলেন। কাউকে চিনতে পারছিলেন না। আর ঝুঁকি নিতে চাইনি।’’

আগামী কিছু দিন মায়ের ঠিকানা হাসপাতাল। তাই মন ভাল নেই ‘যমুনা ঢাকি’ খ্যাত অভিনেত্রীর। শ্বেতা বললেন, ‘‘কোনও কাজে মন দিতে পারছি না। নতুন ছবি এবং সিরিয়ালের প্রস্তাব এসেছে। কিন্তু মা বাড়ি না ফেরা পর্যন্ত আমি কোনও কাজে এগোতে চাইছি না।’’ তবু এই কঠিন সময়েও একটি ওয়েব সিরিজ়ের ডাবিং শেষ করেছেন শ্বেতা। আরও একটি ওয়েব সিরিজ়ের ডাবিং বাকি। জানালেন, মায়ের অসুস্থতা জেনে নির্মাতারা তাঁর সঙ্গে যথেষ্ট সহযোগিতা করছেন। আগামী মাসে মুক্তি পাবে শ্বেতার নতুন ওয়েব সিরিজ় ‘নন্দিনী’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE