Advertisement
০৫ মে ২০২৪
Rupanjana Mitra

টলিপাড়া অনেকটা পাল্টে গিয়েছে! শনিবার মধ্যরাতে রূপাঞ্জনার বিশেষ উপলব্ধি

রূপাঞ্জনা মিত্র এই মুহূর্তে ব্যস্ত সিরিয়ালের শুটিং নিয়ে। কাজ করতে করতে অনুভব করলেন স্টুডিয়োপাড়ার পরিবর্তন।

রূপাঞ্জনা মিত্র।

রূপাঞ্জনা মিত্র। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৩ ১৫:৪৪
Share: Save:

ইন্ডাস্ট্রিতে তাঁকে স্পষ্টবাদী হিসাবেই চেনেন সকলে। যে কোনও ঘটনাতেই নিজের বক্তব্য নিয়ে সরব হন রূপাঞ্জনা মিত্র। আবার অনেক কারণে বিতর্কেও জড়িয়েছেন বেশ অনেক বার। যদিও কারও কথাতেই কোনও কান দেন না অভিনেত্রী। তিনি নিজের ছেলে এবং সঙ্গীকে নিয়ে সুখে সংসার করছেন। শনিবার রাতে তাঁর নতুন পোস্ট দেখে চমকে গিয়েছেন অনেকেই। আচমকা কেন এমন উপলব্ধি করলেন অভিনেত্রী? সেটাই বার বার ঘুরছে সকলের মনে। কী উপলব্ধি করেছেন রূপাঞ্জনা? শনিবার মধ্যরাতে অভিনেত্রী সমাজমাধ্যমের পাতায় লেখেন, “চলচ্চিত্র জগতে একটা ইতিবাচক পরিবর্তন লক্ষ করছি। আগের চেয়ে অনেকটা পরিবর্তন এসেছে। অনেক বেশি দয়ালু হয়েছে ইন্ডাস্ট্রির মানুষ।” আচমকা কেন এমন উপলব্ধি করলেন তিনি? সেটাই যেন রহস্য।

বিশদে জানতে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করার চেষ্টা করা হয় রূপাঞ্জনার সঙ্গে। কিন্তু তাঁর ফোন পরিষেবা সীমার বাইরে আছে বলে শোনা গিয়েছে। তবে অনেকেই নানা মন্তব্য করেছেন। সকলেরই মনে প্রশ্ন কেন এমনটা লিখলেন রূপাঞ্জনা। দুটো স্টিকারের মাধ্যমে উত্তর দিয়েছেন তিনি। কোনও সঠিক উত্তর পাওয়া যায়নি অভিনেত্রীর তরফে। বলা যেতে পারে এক প্রকার এড়িয়ে যেতেই দেখা গিয়েছে তাঁকে।

এই মুহূর্তে রূপাঞ্জনা ব্যস্ত তাঁর সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’র শুটিং নিয়ে। শেষ সাত মাস ধরে টিআরপি তালিকায় এক নম্বরে রয়েছে তাঁর অভিনীত সিরিয়াল। এ ছাড়াও কিছু দিন আগে পাহাড়ে প্রেমিকের সঙ্গে আংটি বদল সারেন অভিনেত্রী। অনেক দিন হল তাঁরা একসঙ্গেই রয়েছেন। তবে এত কিছুর মাঝে রূপাঞ্জনার এই উপলব্ধির উত্তর পাওয়ার আশায় সবাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rupanjana Mitra Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE