Advertisement
০২ মে ২০২৪
Arnab-Ipshita

এক সিরিয়ালে অর্ণব-ইপ্সিতা! তাঁরা কি আবার জুটি বাঁধছেন? খোলসা করলেন অভিনেত্রী

ক্যামেরার পিছনের রসায়ন এ বার কি ক্যামেরার সামনে? সিরিয়াল পাড়ার জনপ্রিয় জুটি অর্ণব বন্দ্যোপাধ্যায় এবং ইপ্সিতা মুখোপাধ্যায়কে একসঙ্গে দেখা যাবে সিরিয়ালে।

(বাঁ দিকে) অর্ণব বন্দ্যোপাধ্যায়। ইপ্সিতা মুখোপাধ্যায় (ডান দিকে)।

(বাঁ দিকে) অর্ণব বন্দ্যোপাধ্যায়। ইপ্সিতা মুখোপাধ্যায় (ডান দিকে)। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৩ ১৫:৩৪
Share: Save:

সিরিয়াল পাড়ায় তাঁদের সম্পর্ক নিয়ে প্রচুর আলোচনা হয়েছে। ভাঙা-গড়ার মধ্যে দিয়ে সম্পর্ক এগিয়েছে অর্ণব বন্দ্যোপাধ্যায় এবং ইপ্সিতা মুখোপাধ্যায়ের। সিরিয়ালের ফ্লোর থেকেই তাঁদের প্রেমের শুরু। মাঝে শোনা গিয়েছিল দুরত্ব তৈরি হয়েছে তাঁদের মধ্যে। তবে সব মিটিয়ে আরও একবার কাছাকাছি নায়ক-নায়িকা। শোনা যাচ্ছে, ‘আলো ছায়া’ সিরিয়ালের পর আবারও নাকি এক সিরিয়ালে দেখা যাবে তাঁদের জুটিকে। ২৫ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে নতুন সিরিয়াল ‘জল থই থই ভালবাসা’। এই সিরিয়ালের মাধ্যমে আবার ছোট পর্দায় ফিরছেন অপরাজিতা আঢ্য। তাঁর বিপরীতে রয়েছেন চন্দন সেন। অপরাজিতা এবং চন্দনের ছোট ছেলের চরিত্রে অভিনয় করছেন অর্ণব। তাঁর বিপরীতেই কি দেখা যাবে ইপ্সিতাকে? সে বিষয়ে অবশ্য এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। শোনা যাচ্ছে, সিরিয়ালের শুটিং চলছে পুরোদমে।

নতুন এই সিরিয়ালে সত্যিই কি অভিনয় করছেন ইপ্সিতা? খোঁজ নিতে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয়েছিল অভিনেত্রীর সঙ্গে। আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী বললেন, “এটা ঠিক খবর। আমি এই সিরিয়ালে অভিনয় করছি। খুবই গুরুত্বপূর্ণ একটি চরিত্র। তবে অর্ণবের বিপরীতে আমি অভিনয় করছি না।” তিনি আরও জানান, সিরিয়ালে অর্ণবের দাদার চরিত্রে দেখা যাবে দেবোত্তম মজুমদারকে। তাঁর বিপরীতে দেখা যাবে ইপ্সিতাকে। সম্পর্কের নিরিখে দেখতে গেলে তা হলে সম্ভবত অর্ণবের বৌদির চরিত্রে ইপ্সিতাকে দেখবেন দর্শক। এই সিরিয়ালে আরও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দর্শক দেখবেন অনুষা বিশ্বনাথনকে।

শেষবার ইপ্সিতাকে দর্শক দেখেছিলেন ‘বালিঝড়’ সিরিয়ালে। বেশ অনেক দিন পর আবার ছোট পর্দায় দেখা যাবে অভিনেত্রীকে। যদিও অর্ণবের বিপরীতে নয়। কিন্তু তার পরেও অর্ণব এবং ইপ্সিতা জুটিকে একসঙ্গে পর্দায় দেখার অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE