Advertisement
০৮ ডিসেম্বর ২০২২
Amitabh Bachchan

Amitabh-Abhishek: ‘খাইকে পান বনারসওয়ালা’র নাচ শিখেছিলাম অভিষেকের কাছেই, কবুল করলেন খোদ অমিতাভ!

নাচ শিখেছিলেন ছেলের কাছে। ইনস্টাগ্রামে সে কথা ফাঁস করলেন বিগবি নিজেই! ‘খাইকে পান বনারসওয়ালা’র সেই অমর নাচের ভিডিয়োটি পোস্ট করেছেন অমিতাভ। সঙ্গে ক্য়াপশন— ‘নাচের কয়েকটা স্টেপ ছোট্ট অভিষেকের দেখাদেখি করা। ও ছোটবেলায় এ ভাবেই নাচত। সব সময়ে পাশাপাশি সরে সরে!’
 

বাবা অমিতাভের ‘গুরু’ ছেলে অভিষেক!

বাবা অমিতাভের ‘গুরু’ ছেলে অভিষেক!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২২ ১৬:২৪
Share: Save:

মাথায় লাল গামছা বেঁধে তুমুল নাচছেন অমিতাভ বচ্চন। দর্শকের ‘বন্ধ অকল’-এর তালা খুলে যাচ্ছে হুড়মুড়িয়ে। ‘ডন’ ছবির সেই তুমুল জনপ্রিয় গান আজও যখন-তখন বাজে পাড়ার ক্লাব থেকে ডিজে-র আসর, সর্বত্রই। আর ওমনি গানের তালে কোমর দোলে চারপাশে।

কিন্তু জানেন কি ‘খাইকে পান বনারসওয়ালা’র সেই দুরন্ত নাচ কার কাছে শিখেছিলেন বলিউডের ‘শাহেনশা’ স্বয়ং? নামীদামি কোনও কোরিওগ্রাফার নন, এই নাচের বেশ কিছু স্টেপ তিনি আয়ত্ত করেছিলেন এক খুদের কাছ থেকে। সে আর কেউ নয়, ছেলে অভিষেক! ইনস্টাগ্রামে ভিডিয়ো পোস্ট করে এ তথ্য ফাঁস করেছেন বিগ বি নিজেই!

‘খাইকে পান বনারসওয়ালা’র সেই অমর দৃশ্যের ভিডিয়োটি পোস্ট করেছেন অমিতাভ। সঙ্গে ক্য়াপশন— ‘নাচের কয়েকটা স্টেপ ছোট্ট অভিষেকের দেখাদেখি করা। ও ছোটবেলায় এ ভাবেই নাচত। সব সময়ে পাশাপাশি সরে সরে!’

বলা যায়, ছোটবেলার অভিষেকই বাবা অমিতাভকে তাঁর কেরিয়ারের অন্যতম সেরা নাচটি শিখিয়েছিলেন। আর বড়বেলার অভিষেক সেই একই নাচের অনুকরণে পা মিলিয়েছেন ‘মচা মচা রে’তে। জুনিয়র বচ্চনের সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘দশভি’তে আছে সেই গান। আর নাচ-মিলন্তিও ধরা আছে বাবা অমিতাভের পোস্ট করা ভিডিয়োয়।

বৃত্ত বোধহয় এ ভাবেই সম্পূর্ণ হয়!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.