Advertisement
০১ মে ২০২৪
Bollywood Celebs in Ram Mandir Inauguration

‘জলসা’য় অশান্তির মাঝে বিগ বি-র মুখে রামনাম! ছেলে অভিষেককে নিয়ে অযোধ্যায় অমিতাভ

গত বছর থেকেই বচ্চন পরিবারে অশান্তির আমেজ। অভিষেক বচ্চন ও ঐশ্বর্যা রাই বচ্চনের সংসার ভাঙার জল্পনা নিয়ে কম জলঘোলা হয়নি বলিপাড়ায়। নতুন বছরে বৌমাকে ছাড়াই অযোধ্যায় রওনা হলেন অমিতাভ বচ্চন।

Abhishek Bachchan, Amitabh Bachchan.

অভিষেক বচ্চন ও অমিতাভ বচ্চন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৪ ১১:২৩
Share: Save:

অবশেষে উপস্থিত ‘মহোৎসব’-এর দিন। ২২ জানুয়ারি অযোধ্যায় রামমন্দির উদ্বোধনের অনুষ্ঠান। সেই ‘প্রাণপ্রতিষ্ঠা’ অনুষ্ঠানে যোগ দিতে সারা দেশ থেকে হাজার হাজার ভক্ত উপস্থিত হয়েছেন অযোধ্যায়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাতে উদ্বোধন হতে চলেছে নবনির্মিত রামমন্দিরের। সেই ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী থাকতে উদ্‌গ্রীব বলিউডের তারকারাও। সেই তালিকায় যেমন রয়েছেন কঙ্গনা রানাউত, অনুপম খেরের মতো তারকারা, তেমন রয়েছেন আলিয়া ভট্ট, রণবীর কপূর, ভিকি কৌশল, ক্যাটরিনা কইফও। ছেলে অভিষেক বচ্চনকে নিয়ে রামমন্দিরের উদ্দেশে রওনা হয়েছেন বিগ বি। ছেলে সঙ্গে থাকলেও দেখা যায়নি বিগ বির বৌমা, তথা অভিষেকের স্ত্রী ও অভিনেত্রী ঐশ্বর্যা রাই বচ্চনকে।

গত বছরের শেষ দিক থেকেই বচ্চন পরিবারে অশান্তির আমেজ। ‘জলসা’য় নাকি চিড় ধরেছে, বলিপাড়ায় এমনই কানাঘুষো। শোনা যায়, শাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতা বচ্চন নন্দার সঙ্গে ঐশ্বর্যার মনোমালিন্য নাকি দিন দিন বেড়েই চলেছে। তার মধ্যেই অভিষেক ও ঐশ্বর্যার সাংসারিক জীবনের অশান্তি নিয়েও তুঙ্গে ওঠে জল্পনা। এমনকি অভিনেত্রীর জন্মদিনেও তাঁর পাশে দেখা যায়নি জুনিয়র বচ্চনকে। শুধু তাই-ই নয়, দীপাবলির পুজোয় বৌমা ঐশ্বর্যাকে নিয়ে নয়, মেয়ে শ্বেতাকে নিয়ে পুজোয় বসতে দেখা গিয়েছিল অমিতাভকে। তার উপরে সমাজমাধ্যমের পাতায় ‘আনফলো’ করার কানাঘুষো শোনা যেতেই আরও বাড়ে পারিবারিক ভাঙনের জল্পনা। নতুন বছরে ঐশ্বর্যাকে ছাড়াই অযোধ্যার উদ্দেশে রওনা হলেন সিনিয়র ও জুনিয়র বচ্চন। তবে কি মনোমালিন্য আরও বাড়ল বচ্চন পরিবারে?

গত কয়েক বছরের অক্লান্ত পরিশ্রমে ১১০০ কোটি টাকা খরচ করে নির্মিত হয়েছে অযোধ্যার রামমন্দির। মন্দিরে ‘প্রাণপ্রতিষ্ঠা’র অনুষ্ঠানে বসতে চলেছে চাঁদের হাট। ইতিমধ্যেই সেখানে পৌঁছেছেন রজনীকান্তের মতো মেগা তারকা। উপস্থিত তারকাদের তালিকায় রয়েছেন দক্ষিণী তারকা চিরঞ্জীবী, রাম চরণও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE