Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Amitabh Bachchan

Amitabh-Tiger: নতুন ছবিতে আবার চমক ‘বিগ-বি’-র, এ বার তিনি টাইগারের ‘গুরু’

‘গণপথ’ ছবিতে নতুন ভূমিকায় অমিতাভ বচ্চন। ২৩ বছর পর ভাগনানিদের প্রযোজনায় কাজ করছেন ‘বড়ে মিয়াঁ’।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ জুলাই ২০২২ ১৮:০৯
Share: Save:

‘বিগ-বি’ মানেই নতুন চমক। বক্স অফিসের পারদ চড়াতে এখনও এই নামটাই যথেষ্ট এমনই মনে করেন আমজনতা। তাঁর নতুন ছবির খবর মানেই প্রতীক্ষার শুরু। এ বার টাইগার শ্রফের ‘গুরু’-র ভূমিকায় ‘শাহেনশা’। এমনই খবর বলি-পাড়ায়।

মুম্বই সংবাদসংস্থার খবর অনুযায়ী, বিকাশ বহেলের পরিচালনায় ‘গণপথ’ ছবিতে টাইগার শ্রফ ও কৃতি শ্যাননের সঙ্গে এক গুরুত্বপূর্ণ ভুমিকায় দেখা যাবে অমিতাভ বচ্চনকে। প্রযোজক জ্যাকি ভাগনানি ও পরিচালক বিকাশ তাঁদের ছবিতে ‘সরকার’-কে পেয়ে বেজায় খুশি।

ছবিতে টাইগারের ‘গুরু’-র ভূমিকায় দেখা যাবে অমিতাভকে। ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতেও একই ধরনের চরিত্রে পাওয়া গিযেছে অমিতাভকে। তবে এই ছবিতে শুধু অভিনয়ই নয় তাঁর ‘ব্যারিটোন’ কণ্ঠাস্বরকেও কাজে লাগিয়েছেন নির্মাতারা, এমনটাই সূত্রের খবর।

এর আগেও অমিতাভ-ভাগনানি জুটি কাজ করেছেন ডেভিড ধবনের ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’-য়। ‘বিবি নং ওয়ান’-এ অমিতাভকে দেখা গিয়েছে অতিথি চরিত্রে।

অন্য দিকে এই ছবিতে টাইগারের সঙ্গে আবার কাজ করতে পেরে খুশি কৃতি। ২০১৪-এ ‘হিরোপান্তি’-তে প্রথম টাইগারের সঙ্গে জুটি বাঁধেন কৃতি। তখন থেকেই টাইগার তাঁর মনে আলাদা জায়গা করে নিয়েছিলেন। এই ছবিতে আবার ফিরে পেলেন তাঁর প্রথম নায়ককে ।

এই ছবির কথা বলতে গিয়ে মুম্বই সংবাদসংস্থাকে কৃতি বলেন, ‘‘বলিউডে আমার প্রথম ছবি টাইগারের সঙ্গে। আমরা একসঙ্গে পথচলা শুরু করি, এগিয়েও চলেছি একসঙ্গে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Amitabh Bachchan tiger shroff Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE