Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Amitabh Bachchan

করোনা যুদ্ধে সক্রিয় অমিতাভ, পোল্যান্ড থেকে আনাচ্ছেন ৫০টি অক্সিজেন কনসেনট্রেটর

পোল্যান্ড থেকে ৫০টি অক্সিজেন কনসেনট্রেটর আনার ব্যবস্থা করলেন অভিনেতা। নিজের ব্লগের মাধ্যমে খবরটি প্রকাশ্যে এনেছেন তিনি।

অমিতাভ বচ্চন।

অমিতাভ বচ্চন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০২১ ১১:৩৮
Share: Save:

করোনা যুদ্ধে সক্রিয় অমিতাভ বচ্চন। এই মারণ ভাইরাসের বিরুদ্ধে রুখে দাঁড়াতে বিভিন্ন ভাবে সাহায্য করছেন অভিনেতা। এ বার মানুষের পাশে দাঁড়াতে নতুন পদক্ষেপ করলেন অভিনেতা।

পোল্যান্ড থেকে ৫০টি অক্সিজেন কনসেনট্রেটর আনার ব্যবস্থা করলেন অভিনেতা। নিজের ব্লগের মাধ্যমে খবরটি প্রকাশ্যে এনেছেন তিনি। অমিতাভ জানিয়েছেন, পোল্যান্ডের কনসাল তাঁকে ব্যক্তিগত ব্যবহারের জন্য একটি অক্সিজেন কনসেনট্রেটর দিতে চেয়েছিলেন। কিন্তু সেই প্রস্তাব তৎক্ষণাৎ নাকচ করে দিয়েছিলেন অভিনেতা। ভারতে যে সব প্রতিষ্ঠানে অক্সিজেনের ঘাটতির জন্য চিকিৎসায় ব্যাঘাত ঘটছে, সে সব জায়গায় অক্সিজেন কনসেনট্রেটর আনার ইচ্ছাপ্রকাশ করেন। অমিতাভের কথা শোনার পরেই তিনি অভিনেতাকে পোল্যান্ডের একটি কোম্পানির খোঁজ দেন। সেখানে অক্সিজেন কনসেনট্রেটর তৈরি করা হচ্ছে। সেই কোম্পানির সন্ধান পাওয়ার পরেই তড়িঘড়ি ৫০টি অক্সিজেন কনসেনট্রেটর কেনার ব্যবস্থা করেন অমিতাভ।

এ ছাড়াও ২০টি ভেন্টিলেটর কেনার বন্দোবস্ত করেছেন অভিনেতা। সেগুলির মধ্যে ১০টি ইতিমধ্যেই বৃহন্মুম্বই মিনিসিপ্যাল কর্পোরেশন এবং কয়েকটি হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি ১০টি যন্ত্রও চলতি মাসের শেষের দিকেই চলে আসবে বলে আশা করছেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor Bollywood Amitabh Bachchan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE